ইন্টেরিয়র ডিজাইনার দিয়ে বাড়ি বানালেন ভুবন বাদ্যকর, ঘুরে দেখুন বাদাম কাকুর বাড়ির অন্দরমহল

Riya Chatterjee

Published on:

সোশ্যাল মিডিয়াতে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের দৌলতে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। নিজের বাদামের ব্যবসার জন্য বাঁধা একটি গান গেয়ে ভাইরাল হতেই রাতারাতি ভাগ্য খুলে যায় তার। আজ তিনি বাংলার নামিদামি শিল্পীদের তুলনায় কোনও অংশেই কম নন। মানুষের ভালোবাসা পেয়ে ধীরে ধীরে তার অবস্থা ফিরেছে। ‘কাঁচা বাদাম’ ছাড়াও একের পর এক নতুন গান মুক্তি পেয়েছে তার, সেগুলিও দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

ইন্টারনেটের সেনসেশন বাদাম কাকু ইতিমধ্যেই বাংলাদেশের জনপ্রিয় ভাইরাল গায়ক হিরো আলমের সঙ্গেও ডুয়েট গান করেছেন। নামিদামি ইউটিউবাররা তাকে নিয়ে কনটেন্ট বানানোর জন্য তার বাড়ির চারপাশে ঘুরঘুর করেন। ইতিমধ্যেই বিভিন্ন ইউটিউব চ্যানেলে গান গেয়ে মোটা অংকের অর্থ উপার্জন করতে শুরু করেছেন তিনি। কলকাতার ঐতিহ্যবাহী পাবেও দেখা মিলেছে স্যুট-বুট পরিহিত বাদাম কাকুর।

kancha badam

এতদিন বাদাম বিক্রি করে যেটুকু অর্থ উপার্জন করতেন তা দিয়ে কষ্টেসৃষ্টে কোনওরকমে তাদের সংসার চলেছে। এতদিন সপরিবারে একচালা মাটির বাড়িতে কোনওরকমে মাথা গুঁজে থেকেছেন। ঝড়-বৃষ্টিতে মাথার ছাদ উড়ে গেলে কষ্ট পেয়েছেন। তবে এখন আর তাদের জীবনে সেই দুরাবস্থা নেই। ভাইরাল হওয়ার পর বাদাম কাকুর লাইফস্টাইল অনেকটাই বদলে গিয়েছে। তাই তো একচালার মাটির বাড়ি ছেড়ে ভুবন কাকু এবং তার পরিবারের নতুন আস্তানা হয়েছে দোতলা পাকা বাড়ি।

গান গেয়ে উপার্জিত অর্থ ব্যবহার করে বাড়ির পাশেই একটা বড় দোতলা বাড়ি বানিয়ে ফেলেছেন ভুবন কাকু। শুধু তাই নয়, সুন্দর করে সাজানো আধুনিক ডিজাইনের এই বাড়িতে ইন্টেরিয়র ডিজাইনিংও করিয়েছেন একজন নামী ইন্টেরিয়ার ডিজাইনারকে দিয়ে। আকাশ নামের ওই জনপ্রিয় ইন্টেরিয়ার ডিজাইনার নিজে থেকেই ভুবন কাকুর ঘর সাজিয়ে দেবেন বলে যোগাযোগ করেছিলেন।

ভুবন বাদ্যকরের গুনমুগ্ধরা তার নতুন গাড়ি দেখে দারুণ খুশি। ভবিষ্যতে তিনি তার জীবনে আরও উন্নতি করুন, এমনটাই চাইছেন ভক্তরা। তবে তার বাড়ির ঝাঁ-চকচকে অন্দরমহল দেখলে মুহূর্তের মধ্যেই চোখ কপালে উঠতে বাধ্য। নতুন বাড়ির কাজ চলছে জোর কদমে। সম্পূর্ণ হওয়ার আগেই আপাতত ভুবনের পরিবারের মাথা গোঁজার আস্তানা গড়ে উঠেছে এই বাড়ি। আলাদা বাড়ি বানালেও নিজের যৌথ পরিবারকে ভুলে যাননি তিনি। দাদা বৌদি এবং তাদের পরিবারের জন্য অবারিত তার নতুন বাড়ির দরজা।