ধূলোকণা ঝড়ে উড়ে গেল মিঠাই ও গাঁটছড়া, টিআরপি তালিকায় আশাতীত রদবদল

টিআরপিতে ভরাডুবি মিঠাই ও গাঁটছড়ার, ধূলোকণার দাপটে টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

Bengali Serial TRP List of this Week 22 September 2022

এক সপ্তাহের পর আরও একটি অতিরিক্ত দিন অপেক্ষা করিয়ে অবশেষে বাংলা টেলিভিশন (Bengali Telivision) চ্যানেলের টিআরপি এল প্রকাশ্যে। বৃহস্পতিবারের বদলে শুক্রবার পর্যন্ত এই টিআরপি (TRP) তালিকার জন্য অপেক্ষা করে থাকতে হলে বাংলা সিরিয়ালপ্রেমীদের (Bengali Mega Serial)। তবে গত সপ্তাহের মতো এবারেও টিআরপি তালিকা দেখে হতাশ হতে হল মিঠাই (Mithai) এবং গাঁটছড়া (Gantchhora) ভক্তদের। মাঝখান থেকে ছক্কা হাঁকালো ধূলোকণা (Dhulokona)!

৮.৩ নম্বর পেয়ে সবার আগে এগিয়ে রয়েছে ধূলোকণা। ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে ছিটকে গিয়েছে গাঁটছড়া। ৭.৭ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে মিঠাই। তবে শেষের সপ্তাহে ভালো ফল দিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। ৪.৯ নম্বর পেয়ে সেরা দশে জায়গা না পেলেও ১১ নম্বরে রয়েছে স্টার জলসার এই ধারাবাহিক।

Star Jalsha`s Bouma Ekghor will Replace Khukumoni Home Delivery

অন্যদিকে নন ফিকশন শোগুলিও বেশ ভাল ফলাফল করেছে। তবে টিআরপির নিরিখে স্টার জলসা জি বাংলাকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে অনেকটাই। চলতি সপ্তাহে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২২’ প্রথম স্থানে রয়েছে। প্রাপ্ত টিআরপি ৭.১। ‘দাদাগিরি সিজন ৯’ ৫.০ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ৪.৩ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে দিদি নাম্বার ওয়ান। ইস্মার্ট জোড়ি ৩.৭ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে। স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২২ শুভারম্ভ পেয়েছে ৩.১ নম্বর। রান্নাঘর পেয়েছে ১.১।

বাকি ধারাবাহিকগুলো কে কোন জায়গায় রইল? এক নজরে দেখে নিন সেরা দশের টিআরপি তালিকা। প্রথম – ধুলোকণা (৮.৩), দ্বিতীয় – গাঁটছড়া (৭.৯), তৃতীয় – মিঠাই (৭.৭), চতুর্থ – গৌরী এলো (৭.৪), পঞ্চম – মন ফাগুন (৬.৮), আলতা ফড়িং (৬.৮) লক্ষ্মী কাকিমা (৬.৮), ষষ্ঠ – অনুরাগের ছোঁয়া (৬.৪), সপ্তম – উমা (৬.২), অষ্টম – আয় তবে সহচরী (৬.১), নবম – পিলু (৫.৬), দশম – এই পথ যদি না শেষ হয় (৫.০)