মিঠাইকে ধরাশায়ী করতে কোমর বাঁধলেন লীনা গাঙ্গুলী, মাঠে নামছেন জুন মালিয়া

Riya Chatterjee

Published on:

‘সাঁঝের বাতি’র (Saanjher Bati) নতুন পৃথিবী থেকে চোখের জলে বিদায় নিয়েছিলেন জুন মালিয়া (June Malia)। তাকে বিদায় জানাতে গিয়ে সেটের প্রতিটি সদস্যের চোখেও এসেছিল জল। তবে দর্শকদের দাবি মেনে ফের পর্দায় ফিরছেন জুন মালিয়া। স্টার জলসার নতুন আরেক ধারাবাহিক ‘গাঁটছড়া’তে (GanthChhora) হাজির হলেন অভিনেত্রী। এই খবরে স্বভাবতই বেশ খুশি দর্শকরা।

‘গাঁটছড়া’তেও নায়কের মায়ের ভূমিকাতেই অভিনয় করবেন জুন মালিয়া। গৌরব চ্যাটার্জীর মায়ের ভূমিকায় দেখা যাবে তাকে। সিংহ রায় পরিবারের পুত্রবধূ মিসেস সিংহ রায়ের ভূমিকায় তিনি অভিনয় করছেন। ধারাবাহিকের জন্য একেবারেই নতুন সাজে সেজেছেন তিনি। সিংহ রায় পরিবারের পুত্রবধূর চরিত্রের জন্য লালপাড় বেনারসি শাড়ির সঙ্গে মানানসই ভারী গয়নায় সেজেছেন তিনি।

বয়স দেখতে দেখতে ৪০ পেরিয়েছে। তবে তাকে দেখলে তার বয়সের আন্দাজ পাওয়া যায় না। এতটাই ফিট থাকেন তিনি। শুধু অভিনয় নয়, রাজনীতিতেও তিনি দারুণ সফল। রাজনীতি আর অভিনয়, দুদিকেই সমানতালে সামলাচ্ছেন। বর্তমানে তিনি নতুন ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত। এই ধারাবাহিকে অভিনয় করছেন সোলাঙ্কি রায়। গৌরবের মা এবং সোলাঙ্কির শাশুড়ির চরিত্রে অভিনয় করবেন জুন মালিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এই ধারাবাহিকের শুটিং হচ্ছে ‘বাওয়ালি রাজবাড়ী’তে‌। শুটিংয়ের জন্য দারুন ভাবে সাজিয়ে তোলা হয়েছে রাজবাড়ীকে। জাঁকজমক করেই ধারাবাহিকের প্রথম প্রোমো শ্যুট করে ফেলা হয়েছে। এই প্রথমবার টেলিভিশনের পর্দায় সোলাঙ্কি এবং গৌরব জুটি বাঁধবেন। তাদের ‘গাঁটছড়া’ বাঁধতে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)