ব্লাউজ ছাড়াই শাড়িতে খোলামেলা জয়া আহসান, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

Riya Chatterjee

Published on:

ভারত-বাংলাদেশ (Bangladesh) মিলেমিশে একাকার করেছেন সিনে জগতের বেশকিছু তারকা। এপার বাংলা ওপার বাংলার সংযোগকারী এমনই এক তারকা হলেন জয়া আহসান (Jaya Ahsan)। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে গ্ল্যামারের নতুন সংজ্ঞা দিচ্ছেন যারা, জয়াও তাদেরই একজন। ইনস্টাগ্রামে তিনি নতুন কোনও ছবি পোস্ট করার মানেই তার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হন নেটিজেনরা।

সদ্য ভারতের একটি বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করেন জয়া। চওড়া হলুদের পাড় দেওয়া গোলাপি সিল্কের শাড়ীতে অপরূপা জয়া। ক্যামেরার পর্দার সামনে তুলে ধরলেন সম্পূর্ণ বাঙালিয়ানা। তবে শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি তিনি। গলায় ভারী গয়না, কোমরে কোমর বন্ধনী, খোপা বাঁধা চুলে সাদা ফুলের মালা, জয়ার অপরূপ সৌন্দর্য দেখে প্রশংসায় পঞ্চমুখ হলেন নেটিজেনরা।

নেটিজেনদের মধ্যে সকলেই তার অদ্ভুত সৌন্দর্যের রহস্য নিয়ে চর্চা করছেন। অভিনেত্রীর রূপের প্রশংসা নজরে পড়ছে কমেন্ট বক্সে। “তোমায় কী যে দারুণ লাগছে বলে বোঝাতে পারব না”! “পুরো আগুন তুমি”! “এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ”! কমেন্ট বক্স খুললে নেটিজেনদের এমনই সব মন্তব্য চোখে ধরা পড়ে।

বাংলাদেশের এই সুন্দরী ভারতের প্রথম টলিউড ছবি ‘বিসর্জন’ এ অভিনয় করে সিনে প্রেমীদের মধ্যে শোরগোল ফেলে দেন। এরপর ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘ক্রিসক্রস’, একের পর এক ছবি প্রস্তাব ভারত থেকে গিয়েছে তার কাছে। কাজের সূত্রে বছরের বেশিরভাগ সময়টা বলতে গেলে ভারতেই কাটান বাংলাদেশী সুন্দরী। ছবি সৌন্দর্যের পাশাপাশি অভিনয়ও দারুণ প্রশংসা পায় দুই বাংলার দর্শকের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

শীঘ্রই জয়া আহসান অভিনীত নতুন একটি বাংলা ছবি মুক্তি পাবে টলিউডে। ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে তিনি অভিনয় করছেন ‘বিনি সুতো’তে। ছবি মুক্তির আগে প্রকাশ করা হয়েছে ট্রেলার। ট্রেলার দেখেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। ছবি নিয়েও তাদের উৎসাহ কিছু কম নয়।