সর্বজয়াকে নিয়ে ঝিলাম গুপ্তার রোস্টিং ভিডিও দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা

গল্পের গরু উঠেছে গাছে! সর্বজয়াকে ধুয়ে দিলেন ঝিলাম গুপ্তা, হেসে কুটোপাটি নেটিজেনরা

Jhilam Gupta Rosted Sarbajaya is Viral on Social Media

জি বাংলার (Zee Bangla) বেশ জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়া (Sarbojaya)। ধারাবাহিকের অন্যতম আকর্ষণ দেবশ্রী রায় (Debasree Roy), যিনি প্রধান চরিত্রে অভিনয় করছেন। তাই শুরু থেকেই শীর্ষে রয়েছে সর্বজয়া। প্রতি সপ্তাহের টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যে, এমনকি এক থেকে পাঁচের মধ্যে সর্বজয়ার জায়গা বাঁধা। তবে ইদানিং যেন গল্পের গরু গাছে চরতে শুরু করেছে।

এমনিতে অবশ্য প্রত্যেক ধারাবাহিক নিয়েই দর্শকের কমবেশি একই অভিযোগ থেকে। অতিরঞ্জিত করতে গিয়ে অতি নাটকীয়তায় নষ্ট হয় ধারাবাহিকের গুণাগুণ। সর্বজয়াকে নিয়েও সেই একই অভিযোগ রয়েছে ইউটিউবার (YouTuber) ঝিলাম গুপ্তার (Jhilam Gupta)। সম্প্রতি ঝিলাম গুপ্তা সর্বজয়াকে নিয়ে একটি রোস্টিং ভিডিও বানালেন। সর্বজয়ার কিছু কথা তিনি নিতান্তই মজার ছলে পরিবেশন করলেন তার ভিডিওতে। শুনে হেসে কুটিপাটি হলেন নেটিজেনরা।

আসলে সর্বজয়ার সাম্প্রতিকতম একটি পর্ব নিয়েই ঝিলাম এই মজার ভিডিওটি বানিয়েছেন। এই পর্বে দেখানো হয়েছে সর্বজয়া তার মেয়েকে স্বামীর ‘দুষ্টুমি’র কথা জানায়! কেমনভাবে তিনি বাইরে থেকে এসে তাকে জড়িয়ে ধরতেন, ঘুমের মধ্যেও কিভাবে সর্বজয়া বুঝতে পারতেন যে তার স্বামী অপলক দৃষ্টিতে তার মুখের দিকে তাকিয়ে আছেন, এমনই সব গল্প করে সর্বজয়া।

সর্বোজয়ার কথা শুনে এবং দেখে ঝিলামের প্রশ্ন, একজন মানুষ ঘুমের মধ্যে কিভাবে বুঝতে পারে যে কেউ তার দিকে তাকিয়ে আছে কিনা? স্বভাবতই তা কখনও সম্ভব নয়। সেই প্রক্রিয়া সম্পর্কে জানতে হলে সর্বজয়ার থেকে বিশেষ প্রশিক্ষণ নিতে হবে! সর্বজয়াকে নিয়ে বানানো ঝিলামের এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ধারাবাহিকের লজিক, গল্পের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন এর আগেও বহুবার উঠেছে। তবে ঝিলামের এই ভিডিও কার্যত সমাজমাধ্যমে দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে। দেখে হেসে কুটোপাটি হচ্ছেন নেটিজেনরা। সকলেই এক কথাই মেনে নিচ্ছেন অতিনাটকীয় ঘটনা দেখানোর মাধ্যমে সর্বজয়াতে গল্পের গরু গাছে চরছে। ঝিলাম গুপ্তার ভিডিওটি রইলো প্রতিবেদনে।