জিতের জন্মদিনে ৩টে বড় সুখবর রইল ভক্তদের জন্য, চমকে দিলেন সুপারস্টার

জন্মদিনে ৩ টে বড় সুখবরের ধামাকা দিলেন জিৎ, খুশিতে ডগমগ জিৎ ভক্তরা

Jeet Announced About His 3 Upcoming Movies

বহুদিন বাদে ভক্তদের জন্য একসঙ্গে তিন তিনটি বড় সুখবর নিয়ে হাজির টলিউড (Tollywood) সুপারস্টার জিৎ (Jeet)। গত ৩০ শে নভেম্বর তার জন্মদিন গিয়েছে। এই জন্মদিনেই একের পর এক ধামাকা দিয়েছেন অভিনেতা। প্রিয় সুপারস্টারের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছিলেন ভক্তরা। রিটার্ন গিফটে ভক্তদের মন ভরিয়ে দিলেন জিৎ।

বুধবার সকালেই জিতের পরবর্তী ছবি ‘চেঙ্গিস’-এর টিজার প্রকাশ্যে এসেছে। এই ছবিতে, জিতের বিপরীতে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রোহিত রায়, শতাফ ফিগাররা। ৭ থেকে ৯ দশকের মাঝামাঝি সময়কালকে বেছে নিয়ে ছবির প্লট বেছে নেওয়া হয়েছে। টিজারের ঝলকে জিৎ-এর অ্যাকশনে মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা।

এই ছবির গল্প লিখেছেন রাজেশ গঙ্গোপাধ্যায় এবং নীরজ পান্ডে। ছবির পরিচালনা করবেন রাজেশ গঙ্গোপাধ্যায় নিজেই। ‘চেঙ্গিস’ ছবিটির চিত্রনাট্য এবং সংলাপ ও তারই লেখা। তবে শুধু এটাই নয় আরও বড় দুটি সুখবর শুনিয়েছেন জিৎ। চেঙ্গিসের পর আসছে তার দুই ছবি মানুষ এবং বুমেরাং। জিৎ ফিল্মওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেইনমেন্টের প্রযোজনায় দুটি ছবি বানানো হবে।

পরপর এই তিনটি ছবিতে মুখ্য চরিত্রে জিত অভিনয় করবেন। মানুষ ছবিটির পরিচালনা করবেন সঞ্জয় সমাদ্দার। এছাড়া এখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জিতু কমল। সেই সঙ্গে টলিউড থেকে আরও একঝাঁক তারকাও থাকছেন ছবিতে। মানুষ ছবিটির শুটিং খুব তাড়াতাড়ি শুরু হয়ে যাবে। আপাতত চেঙ্গিসের মুক্তির অপেক্ষায় দিন গুণছেন জিতের ভক্তরা।

জিতের আরেকটি ছবি অর্থাৎ বুমেরাং নিয়েও দারুণ উৎসাহিত ভক্তরা। মানুষের জীবন সবসময় সঠিক বা ভুল হয় না, কখনও কখনও এটা বুমেরাংও হয়ে যায়। এই বার্তা নিয়ে আসছে জিতের নতুন ছবিটি। শৌভিক কুন্ডু ছবিটির পরিচালনা করবেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়ের ছবি আয় খুকু আয়ের পরিচালনাও করেছিলেন শৌভিক।

জিতের বুমেরাং ছবিটিতে এবং মানুষ ছবিটিতে কারা কারা অভিনয় করবেন সেটা এখনও জানা যায়নি। তবে একই দিনে পরপর তিনটি বড় ধামাকা খবর পেয়ে জিতের ভক্তরা দারুণ খুশি। এই তিনটি বড় সুখবর দেওয়ার জন্য জন্মদিনটাকেই ঠিক দিন বলে বেছে নিয়েছিলেন টলিউডের এই সুপারস্টার। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে জিতের চেঙ্গিস ছবিটি। বাকি দুটি ছবির শুটিং শুরু হবে আগামী বছর।