অনুরাগের ছোঁয়াতে মহাচমক! মিশকাকে বিয়ে করবে সূর্য, চিরতরে সরে যাবে দীপা, আসছে নতুন মোড়

দীপাকে ছেড়ে মিশকাকে বিয়ে করবে সূর্য, গল্প এগিয়ে যাবে কয়েক বছর, দারুণ চমক আসছে অনুরাগের ছোঁয়াতে

Anurager Chhowa New Twist Surjo Proposed Mishka For Marriage

স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকটি এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে দাঁড়িয়েছে। স্টার জলসার চ্যানেল টপার এই সিরিয়াল দর্শকরা দারুণ পছন্দ করছেন। সূর্য-দীপার জুটিটাকে প্রথম থেকেই পছন্দ করেন দর্শকরা। বর্তমানে তাদের মধ্যে বিচ্ছেদের আবহ তৈরি হয়েছে। সূর্য-দীপার বিচ্ছেদের মধ্যেই জন্ম নিয়েছে তাদের দু-দুটি যমজ সন্তান। তবে সূর্য সন্তানদের পিতৃত্ব মানতে নারাজ।

এখন যমজ সন্তানদের মধ্যে একজন রয়েছে সূর্যের কাছে, আরেকজন রয়েছে দীপার কাছে। অন্যদিকে মিশকা সূর্যকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। সে সূর্যকে বিয়ে করতে চায়। দীপাকে সূর্যের জীবন থেকে আলাদা করার জন্য এতদিন সব ষড়যন্ত্র সেই করে এসেছে। সূর্যর মনে দীপার চরিত্র নিয়ে সন্দেহ ঢুকিয়ে দিয়েছে মিশকা। যে কারণে নিজের দুই সন্তান সোনা, রুপাকে সন্তানের মর্যাদা দিতে রাজি নয় সূর্য।

ANURAGER CHHOWA

তবে এরই মধ্যে গল্পের আসন্ন ট্র্যাক সম্পর্কে এক বড় রহস্য ফাঁস হল। দর্শকরা চাইছিলেন এবার যেন অন্ততপক্ষে সূর্য-দীপার মধ্যে মিল হয়ে যায়। তবে তেমনটা এখনই হচ্ছে না। কারণ সূর্য-দীপার মধ্যে দূরত্ব আরও বাড়বে। গল্প খুব তাড়াতাড়ি বেশ কয়েক বছর এগিয়ে যাবে। এদিকে দীপার শাশুড়ি মা লাবণ্য কাউকে কিছু না জানতে দিয়ে দুই যমজের মধ্যে একটি মেয়ের পরিচয় গোপন করে সূর্যের কাছে এনে রেখেছেন।

ভাগ্য বারবার সূর্য-দীপাকে মুখোমুখি এনে দাঁড় করাচ্ছে। মেয়েদের নামকরণের অনুষ্ঠান থেকে শুরু করে দীপার সন্তানের অসুস্থতা বা দীপার যে কোনও বিপদে সূর্য-দীপা মুখোমুখি হয়। মনে মনে দীপার প্রতি দুর্বলতা থাকলেও প্রকাশ্যে তা কখনও স্বীকার করতে চায় না সূর্য। তাই দীপাকে সামনে পেলেই সে বারবার তাকে অপমান করে। এদিকে এই সুযোগটাকেই কাজে লাগাতে চায় মিশকা।

সূর্যর মেয়েকে সামলানোর অছিলায় সূর্যকে বিয়ে করার প্রস্তাব দেয় মিশকা। বারবার সে সূর্য এবং তার পরিবারকে এই প্রস্তাবে রাজি করানোর চেষ্টা করছে। তবে সূর্য বারবার তাকে ফিরিয়ে দিচ্ছে। এবার গল্পের আসন্ন মোড়ে দেখা যাচ্ছে সূর্য নিজে থেকেই মিশকাকে জিজ্ঞেস করছে সে তাকে বিয়ে করবে কি না। সূর্যর মুখে এই কথা শুনে তো রীতিমত আনন্দে আত্মহারা মিশকা। এতদিন থেকে সে শুধু এই মুহূর্তের জন্যই অপেক্ষা করছিল।

গল্পের এই নতুন মোড় ধারাবাহিক অনেক কিছু পরিবর্তন আনতে চলেছে। সূর্য-মিশকার বিয়ে হয়ে গেলে আরও দূরে সরে যাবে দীপা। গল্প আপাতত ৭-৮ বছর এগিয়ে যাবে। সূর্য-দীপার দুই মেয়ে সোনা-রুপাও ততদিনে বড় হয়ে যাবে। অর্থাৎ দীপার শাশুড়ি মা যে চেয়েছিলেন তার ছেলেবৌমার দুই সন্তানই তাদের মধ্যে মিল ঘটাবে, এবার তেমনটাই কিছু ঘটতে চলেছে গল্পে।