দ্বিতীয়বার বাবা হলেন সুপারস্টার জিৎ! ছবি শেয়ার করে দিলেন সুখবর

Jeet And Mohana Ratlani is Blessed With Second Baby : জিৎ-মোহনার কোল আলো করে এলো ছোট্ট সন্তান, ছেলে হল না মেয়ে?

পুজোর আগেই বড় চমক দিলেন টলিউড (Tollywood ) সুপারস্টার জিৎ(Jeet)। দ্বিতীয়বার বাবা হবার সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। সেপ্টেম্বর মাসেই স্ত্রীর গর্ভাবস্থার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এনেছিলেন তিনি, এবার বাবা হবার কথা সকলকে বলে সেই আনন্দ দ্বিগুণ করে দিলেন জিৎ।

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়া পেজে স্ত্রী মোহনা এবং বড় মেয়েকে নিয়ে একটি মেটারনিটি শুটের ছবি পোস্ট করে নজর কেড়েছিলেন জিৎ। প্রথম সন্তানের জন্মের প্রায় ১১ বছর পর দ্বিতীয়বার বাবা হতে চলেছিলেন তিনি। ছবিগুলি প্রকাশ্যে আসার পরেই সকলে হবু পিতা-মাতাকে একরাশ শুভেচ্ছা জানিয়েছিলেন।

Jeet Wife Mohna Madnani Pregnancy

এবার এলো সেই শুভক্ষণ। আজ অর্থাৎ দ্বিতীয়ার দিন জিৎ এবং মধুমিতার কোল আলো করে এলো দ্বিতীয় সন্তান। আজ অর্থাৎ সোমবার সামাজিক মাধ্যমে একটি পোস্ট শেয়ার করে জিত লেখেন, একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমার দ্বিতীয় সন্তানের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। সবাই যেন সুস্থ থাকে এই প্রার্থনাই করবেন আপনারা।

সোশ্যাল মিডিয়ায় সুখবরটি শেয়ার করা মাত্রই শুভশ্রী থেকে শ্রাবন্তী সকলেই সদ্যজাত এবং পিতা-মাতাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন। কিছুদিন আগেই সংগীত শিল্পী অনিক ধর এক পুত্র সন্তানের পিতা হয়েছিলেন। আগামী ডিসেম্বরেই শুভশ্রী তৃতীয় সন্তানের জন্ম দেবেন। তার মধ্যেই পুজোর মুখে এই সুখবর সকলের মনে এনে দিয়েছে আনন্দ।

Jeet Wife Mohna Madnani Pregnancy

জিতের বড় কন্যার জন্মের প্রায় ১১ বছর পর এবার একটি পুত্র সন্তানের জন্ম হয়ে গোটা পরিবারকে পূর্ণ করল। এই আনন্দ জিতের পরিবারের দুর্গাপুজোর আনন্দকে যে শতগুণ বাড়িয়ে দিল তা বলাই বাহুল্য। কাজের পাশাপাশি পরিবারের দায়িত্ব যে আরো কিছুটা বেড়ে গেল, সেটা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : কোথায় হারিয়ে গেলেন ভিক্টর ব্যানার্জী? বয়সের ভারে জীর্ণ অভিনেতার কীভাবে কাটছে দিন

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

আরও পড়ুন : ‘লাভ বিয়ে আজকালে’র শ্রাবণের দিদিও একজন জনপ্রিয় নায়িকা, রইল তার পরিচয়

প্রসঙ্গত, জিৎ কে সর্বশেষ দেখা দিয়েছে চেঙ্গিস সিনেমায়। এই সিনেমাটি হিন্দি এবং বাংলা দুই ভাষায় মুক্তি পেয়েছিল সারা দেশ জুড়ে। আগামী দিনে বুমেরাং এবং মানুষ সহ আরো বেশ কিছু প্রজেক্টে অভিনয় করতে দেখা যাবে জিতকে।