লাগবে না এক টাকাও, বিনামূল্যে পাবেন অ্যামাজন, নেটফ্লিক্স, ডিজনির সাবস্ক্রিপশন, জেনে নিন কীভাবে

সাবস্ক্রিপশন চার্জ ছাড়াই বিনামূল্যে দেখুন অ্যামাজন, নেটফ্লিক্স, ডিজনি, জেনে নিন পদ্ধতি

How to Get Free Netflix Amazon Prime Disney+ Hotstar & other OTT subscriptions in 2022

ইদানিং ওয়েব সিরিজ (Web series) ছাড়া বিনোদনের দুনিয়াটাই যেন অসম্পূর্ণ বলে মনে হয়। টেলিভিশন, সিনেমা হলের পাশাপাশি স্মার্টফোনে ওটিটি সাবস্ক্রিপশন (OTT Subscription) না থাকলে একেবারেই চলে না। দেশ বিদেশের মনের মত সিনেমা, ওয়েব সিরিজ এখন হাতের মুঠোয় চলে এসেছে তা কেবল এই ওটিটি প্ল্যাটফর্মগুলির জন্যই।

হালফিলের ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে দর্শকদের বিচারের সেরা অ্যামাজন প্রাইম, ডিজনি হটস্টার, নেটফ্লিক্স। ভারতে তো বটেই, গোটা বিশ্বে এই ওটিটিগুলোর দারুণ জনপ্রিয়তা রয়েছে। তবে এই ওটিটিগুলো থেকে মনের মত কনটেন্ট দেখতে হলে প্রয়োজন সাবস্ক্রিপশন। তবে জানেন কি সাবস্ক্রিপশন ছাড়াও আপনি সম্পূর্ণ বিনামূল্যে এই সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট বিনামূল্যে দেখার সুযোগ পাবেন? দেরি না করে এখনই জেনে নিন কীভাবে।

জিও পোস্টপেইড প্ল্যান ৩৯৯ টাকা : এই সুযোগ আপনাকে দিচ্ছে জিওর বিভিন্ন পোস্টপেইড প্ল্যান। যার মধ্যে অন্যতম জনপ্রিয় হল ৩৯৯ টাকার প্ল্যানটি‌। এতে আপনি প্রতিদিন আনলিমিটেড কল এবং ১০০টি করে এসএমএস করার সুযোগ তো পাচ্ছেনই, তার সঙ্গে পাচ্ছেন আরও অনেক পরিষেবা। সেই সঙ্গে ৭৫ জিবি ডেটা পাবেন। আর এই প্লেনের সঙ্গে বিনামূল্যে পেয়ে যাবেন নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন।

জিও পোস্টপেইড প্ল্যান ৫৯৯ টাকা : জিওর এই পরিষেবাতে খরচ একটু বেশি তবে সেই সঙ্গে সুযোগ-সুবিধাও পাবেন বেশি। জিওর গ্রাহকদের মধ্যে অনেকেই এই পরিষেবা ব্যবহার করছেন। এতে আপনি প্রতিদিন আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং ১০০ জিবি ডেটাও পাবেন।

শুধু তাই নয়, এই প্ল্যান থাকলে ২০০ জিবি ডেটা আপনি রোল ওভার করতে পারেন। আর সেই সঙ্গে জিও আপনাকে দেবে বিনামূল্যে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম থেকে কনটেন্ট দেখার সুযোগ দেবে। সস্তার মধ্যে এর থেকে সাশ্রয়ী আর কী বা হতে পারে?

এয়ারটেল পোস্টপেইড প্ল্যান ১১৯৯ টাকা : শুধু জিও নয়, এয়ারটেলও আপনার পছন্দ এবং চাহিদার খেয়াল রাখেন। তার জন্য খরচ হবে একটু বেশি। তবে এতে আপনি একসঙ্গে তিনটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন একেবারে বিনামূল্যে। সেই সঙ্গে প্রতিদিন আনলিমিটেড কল থাকছে, থাকছে ১০০ টি এসএমএস করার সুযোগ।

এয়ারটেল এই প্ল্যানে আপনাকে ১৫০ জিবি ডেটা রোল ওভার করার সুযোগ দেবে। এতে আপনি আমাজন প্রাইম, নেটফ্লিক্স এবং ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন পেয়ে যাচ্ছেন একটাও বাড়তি টাকা খরচ না করেই। এই পোস্টপেইড প্ল্যানের জন্য খরচ করতে হবে ১,১৯৯ টাকা।