২৫ পেরোতেই বুড়ি, ঝুলে পড়েছে ত্বক, ‘বুড়ি শুভশ্রী’কে দেখে বাকরুদ্ধ নেটিজেনরা

বয়সের ছাপ স্পষ্ট চেহারায়, শুভশ্রীর চেহারা না দেখলে বিশ্বাসই করতে পারবে না কেউ

দিনে দিনে ছক্কা হাঁকাচ্ছেন টলিউড (Tollywood) অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) । এই মুহূর্তে টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বলা যেতে পারে তাকে। বিভিন্ন বাণিজ্যিক ছবিতে তাবড় তাবড় সুপারস্টারদের বিপরীতে অভিনয় করে টলিউডকে অনেক সুপারহিট ছবি দিয়েছেন তিনি। তবে নিজের একার দায়িত্বেও ছবি টেনে নিয়ে যেতে পারেন তিনি। সেই প্রমাণ দিয়েছিলেন ‘পরিণীতা’তে।

শুভশ্রী জাত অভিনেত্রী। আবারও তিনি তার অভিনয় দক্ষতার প্রমাণ দিতে চলেছেন টলিউডের আসন্ন ছবিতে। তার আগে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল তার লুক। যা দেখে কার্যত আঁতকে উঠলেন নেটিজেনরা। কারণ আসন্ন এই ছবিতে একজন বিধবা বৃদ্ধা মহিলার সাজে দেখা যাবে তাকে। প্রস্থেটিক মেক আপের সাহায্য নিয়ে শুভশ্রীর লুক দাঁড়িয়েছে তার থেকে চোখ ফেরানোই যায় না।

খুব শীঘ্রই হইচইতে আসছে একটা নতুন ওয়েব সিরিজ। কল্লোল লাহিড়ীর লেখা জনপ্রিয় উপন্যাস ‘ইন্দুবালা ভাটের হোটেল’ থেকে গল্প নিয়ে বানানো হতে চলেছে এই সিরিজটি। আর এই সিরিজের হাত ধরেই প্রথমবার টলিউড অভিনেত্রী শুভশ্রী ওয়েব দুনিয়াতে নিজের অভিষেক ঘটাতে চলেছেন। লেখাবাহুল্য, ‘ইন্দুবালা ভাতের হোটেলে’র ইন্দুবালা তিনিই।

সম্প্রতি এই ওয়েব সিরিজের প্রথম লুক প্রকাশিত হল। তাতে বিধবা বৃদ্ধা ইন্দুবালার লুক রয়েছে। মাথা ভর্তি সাদা চুল, চোখে মোটা ফ্রেমের চশমা, শরীরের চামড়া ঝুলে পড়েছে, শুভশ্রীকে এই লুকে এর আগে কেউ কখনও দেখেননি। বয়সের ব্যবধান ঘুচিয়ে তরুণী থেকে একেবারে যেন বুড়ি হয়ে গিয়েছেন শুভশ্রী।

ভাতের হোটেলের মালকিন ইন্দুবালা ৭৫ বছর বয়সী একজন বৃদ্ধা মহিলা। তার হোটেলে খেতে আসা গ্রাহকদের খাইয়েই তার তৃপ্তি। ফ্ল্যাশব্যাকে স্মৃতির মত ধরা দেবে ইন্দুবালার অতীতের ঘটনা। কল্লোল লাহিড়ীর এই উপন্যাস পাঠকদের দারুন পছন্দ হয়েছিল। এখন অপেক্ষা শুধু ওয়েব সিরিজটি আসার। এই ওয়েব সিরিজেও যে দারুণ জনপ্রিয় হবে তা বলার অপেক্ষা রাখে না।

দেশভাগের পর তৎকালীন পূর্ব পাকিস্তান অর্থাৎ বাংলাদেশের খুলনার এক তরুণীর জীবনের নানা ট্রাজেডি গল্পের মত করে সাজিয়েছেন কল্লোল লাহিড়ী। খুব অল্প বয়সেই বিধবা হয় ইন্দুবালা। দুই সন্তানের দায়িত্ব ছিল তার কাঁধে। সন্তানদের মুখের দিকে চেয়ে সামান্য কিছু পুঁজি নিয়ে খাবারের ব্যবসা শুরু করেছিলেন ইন্দুবালা। নিজেকে ভেঙেচুরে শুভশ্রী যেন ইন্দুবালার চরিত্রে নিজেকে ঢেলে দিয়েছেন। স্ত্রীর এই রূপে মুগ্ধ হয়ে গিয়েছেন রাজ চক্রবর্তীও। ছবির ফার্স্ট লুক শেয়ার করে শুভশ্রীকে কুর্নিশও জানিয়েছেন তিনি।