এক বিয়েতে মেটেনি সাধ, বিয়ের ২২ বছর পরও পরকীয়া! ফের নতুন বিয়ে হিমেশ রেশমিয়ার

Riya Chatterjee

Published on:

বলিউডের (Bollywood) বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) তার গানের মাধ্যমে পৌঁছে গিয়েছেন লক্ষ লক্ষ শ্রোতাদের কাছে। সারা দেশ জুড়ে তার অসংখ্য ভক্ত রয়েছেন। ভক্তদের নিত্য নতুন অ্যালবাম উপহার দেন তিনি। সেই সঙ্গে একাধিক গানের রিয়েলিটি শোতে বিচারক হিসেবে উপস্থিত থাকেন। হিমেশকে বলিউডের তারকারা এবং ভক্তরা সকলেই বেশ পছন্দ করেন।

সাধারণত তারকাদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি মারার প্রবণতা থাকে ভক্তদের। হিমেশ রেশমিয়ার ব্যক্তিগত জীবনেও বেশ রঙিন। তাই সেই নিয়ে সাধারণের আগ্রহ প্রবল। অনেকেই হয়তো জানেন না বিয়ের ২২ বছর পর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে হিমেশ রেশমিয়া আবার নতুন করে ঘর বেঁধেছেন তার প্রেমিকার সঙ্গে।

১৯৯৫ সালে কোমলকে বিয়ে করেছিলেন হিমেশ। তাদের এক পুত্র সন্তান রয়েছে। বিবাহিত জীবনের ২২ বছর অতিক্রম করার পর ২০১৭ সালে হিমেশ রেশমিয়ার সঙ্গে কোমলের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১৮ সালে সোনিয়া কাপুরকে বিয়ে করেন হিমেশ। স্বাভাবিকভাবেই সকলে ভেবেছিলেন সোনিয়ার কারণেই হয়তো কোমলের সঙ্গে হিমেশের বিচ্ছেদ হয়েছে। এই সম্পর্কে মুখ খুলেছিলেন হিমেশের প্রথম স্ত্রী।

কোমল সাফ জানিয়ে দিয়েছিলেন, তার এবং হিমেশের বিচ্ছেদের পেছনে বাইরের কোনও ব্যক্তির হাত নেই। তিনি আরও বলেন, যৌথ ভাবেই তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিচ্ছেদের বিষয়ে তাদের মধ্যে কোনও ঝামেলা হয়নি। বিচ্ছেদের পরও তারা একে অপরকে সম্মান করেন বলেই দাবি করেছেন কোমল।

যৌথভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেও দুজনের মধ্যে শ্রদ্ধার ভাব এখনও বজায় রয়েছে। সোনিয়া সম্পর্কে বলতে গিয়ে কোমল বলেছেন হিমেশের ছেলে সোনিয়াকে পরিবারের একজন মনে করেন। হিমেশও জানিয়েছিলেন আলাদা হওয়ার পরও কোমলের সঙ্গে তার কোনও মনোমালিন্য নেই। একটা সময় তারা যেমন পরিবারের মত থাকতেন, ভবিষ্যতেও তেমনই থাকবেন।

উল্লেখ্য, হিমেশ এবং সোনিয়া একে অপরকে ২০০৬ সাল থেকে পছন্দ করেন বলে জানা গিয়েছে। দুজনে লিভ ইনে থাকতে শুরু করেছিলেন বলেও জানা যায়। একসাথে ছুটি কাটানো, সোনিয়ার সমস্ত ব্যয়ভার তখন থেকেই হিমেশ বহন করতেন। বিচ্ছেদের পর প্রেমিকাকে স্ত্রীর মর্যাদা দেন হিমেশ।