হয়ে গেল অন্তিম পর্বের শুটিং, রাতারাতি বন্ধের মুখে ধূলোকণা, রইল শেষ সম্প্রচারের দিনক্ষণ

টিআরপি টপার হয়েও বিদায় নিচ্ছে ধূলোকণা, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

Star Jalsha Dhulokona serial last day shooting done and here is the last date of streaming

শুরু থেকেই কার্যত একের পর এক বিতর্কে জড়িয়েছে স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকটি। নায়ক-নায়িকার বারবার বিয়ে, একাধিক মেয়ের সঙ্গে নায়কের পরকীয়া, নায়িকা ফুলঝুরির কান্না এসব দেখতে দেখতে রীতিমত বিরক্ত হয়ে গিয়েছিলেন দর্শকরা। তাই লেখিকা লীনা গাঙ্গুলীর কাছে বারবার তারা গল্পের কিছু পরিবর্তন আনার দাবী জানাচ্ছিলেন। তবে বদল নয়, একেবারেই বন্ধ হয়ে গেল ধূলোকণা।

বিতর্ক যতই থাকুক না কেন, শুরু থেকেই কিন্তু এই ধারাবাহিক বেশ ভাল টিআরপি দিয়ে এসেছে। এমনকি বিপরীতে জি বাংলার মিঠাইকেও টিআরপিতে কোণঠাসা করে দিয়েছিল স্টার জলসার এই সিরিয়ালটি। কয়েক সপ্তাহ আগে পর্যন্ত টপার ছিল ধূলোকণা। এই সপ্তাহেও হয়েছে চ্যানেল টপার। তবুও কেন আচমকা এই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে হলেও চ্যানেলকে?

এই প্রশ্নের কোনও জবাব দেননি লেখিকা লীনা গাঙ্গুলী। তবে তিনি নিশ্চিত করেই জানিয়ে দিয়েছেন ধারাবাহিক বন্ধ হওয়ার খবর। তবে এর বাইরে ধারাবাহিক বন্ধের বিষয়ে আর কোনও শব্দ তিনি খরচ করেননি। এদিকে আচমকা এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর পেয়ে ভক্তদের তো মাথায় হাত। তারা এমন খবরের জন্য প্রস্তুত ছিলেন না মোটেই।

সম্প্রতি এই ধারাবাহিকে নতুন ট্র্যাক এসেছে। ফুলঝুরি অন্তঃসত্ত্বা। ওদিকে লালন তিতিরের সঙ্গে সংসার পাতার স্বপ্ন দেখছে। অঙ্কুর আবার ফিরে এসেছে। তাই দর্শকরা ধরেই নিয়েছিলেন অঙ্কুর এবার লালন এবং ফুলঝুরির মধ্যে মিল ঘটাবে। ধারাবাহিকে আরও অনেক কিছু দেখার আশা করেছিলেন দর্শকরা। তাই আচমকা সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবরে বেশ মুষড়েই পড়েছেন তারা।

আজ অর্থাৎ ৩০শে নভেম্বর, ধূলোকণা ধারাবাহিকের শেষ শুটিং হয়ে গেল। নভেম্বর মাসের শেষ দিনেই কার্যত দর্শকদের মাথায় বাজ পড়লো। তবে ভক্তরা খুশি এই ভেবে যে নিজের স্লটেই শেষ হচ্ছে ধূলোকণা। শেষ দিন পর্যন্ত টিআরপিতে সেরা তিনের মধ্যে থাকার লড়াই চালিয়ে যাবে ধূলোকণা, এমনটাই বিশ্বাস রাখছেন ভক্তরা। সেই সঙ্গে মানালি মনীষা দে এবং ইন্দ্রাশীষ রায়কে আবারও নতুন সিরিয়ালে দেখার আশা রাখছেন তারা।

প্রথমে মনে করা হয়েছিল গাঁটছড়া সিরিয়ালকে তার জায়গা থেকে হটিয়ে সেই জায়গাতে আসবে নতুন সিরিয়াল বাংলা মিডিয়াম। তবে ধূলোকণা শেষ হয়ে যাওয়াতে নিশ্চিন্ত হতে পেরেছেন ঋদ্ধি-খড়ির ভক্তরা। কারণ ধুলোকণার স্লটেই আসছে বাংলা মিডিয়াম। আগামী ১১ই ডিসেম্বর ধূলোকণার শেষ সম্প্রচার হবে। কারণ ১২ তারিখ থেকে সোম থেকে রবি রাত ৮.০০ টার সময় দেখা যাবে বাংলা মিডিয়াম।