২০ বছর ধরে পুষে রেখেছেন রাগ, শাহরুখের সঙ্গে এই জন্য আজও কথা বলেনা অজয় দেবগন

Avatar

Published on:

বলিউডের অভিনেতাদের মধ্যে বিভিন্ন বিষয়ে নিয়ে ঝামেলার খবর শুনতে পাওয়া যায়। অনেক সময় এমন পরিস্থিতি তৈরি হয় যে এক অভিনেতা অন্য অভিনেতার সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন। একবার এমন পরিস্থিতি তৈরি হয়েছিল বলিউডের দুই সুপারস্টারের মধ্যে।

বলিউডের এই দুই জনপ্রিয় সুপারস্টার হলেন শাহরুখ খান (Shah Rukh Khan)অজয় দেবগন (Ajay Devgan)। বলিউডের ‘বাদশাহ’ শাহরুখ খানকে সারা বিশ্বে বহু মানুষ চেনেন। বলিউডে বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে বরাবরই কাজল ও শাহরুখ খানের জুটি দর্শকদের সবচেয়ে প্রিয় জুটি ছিল।

RANI KAJOL AND SHAHRUKH IN KUCH KUCH HOTA HAI

কাজল আর শাহরুখের অভিনীত সবচেয়ে জনপ্রিয় ছবি হল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বলিউডের আইকনিক ছবিগুলির মধ্যে এটি অন্যতম। কিন্তু এই ছবিটির শ্যুটিং চলাকালীন কাজলের স্বামী অজয় দেবগনের মধ্যে একটি বিষয়ে নিয়ে ঝামেলা হয়েছিল।

বলিউডে বিখ্যাত ‘করণ অর্জুন’ ছবিতে শাহরুখ ও সলমনকে দেখা গিয়েছিল। প্রথমে এই ছবিতে শাহরুখ ও অজয় দেবগনের কাজ করার কথা ছিল। কিন্তু পরিচালক রাকেশ রোশনকে অজয় বলেছিলেন শাহরুখের চরিত্রটা তাকে দিতে। কারণ সেই চরিত্রটা বেশি গুরুত্বপূর্ণ ছিল। তাই শাহরুখ ও অজয় দুজনেই প্রথমে ছবিটিতে অভিনয় করতে চাননি।

কিন্তু কিছুক্ষণ পর আবার শাহরুখ রাজি হয়ে গিয়েছিলেন এই ছবিতে অভিনয় করার জন্য। এই কথা জানতে পেরে অজয় খুব রেগে গিয়েছিলেন। তিনি আর এই ছবিতে অভিনয় করেননি আর শাহরুখ খানের সঙ্গে কোনও কথা বলেননি।

এই ঘটনার পর প্রায় ২০ বছর তারা একে অপরের সঙ্গে কোনও কথা বলেননি। এখনও বেশি কথা বলতে দেখা যায় না বলিউডের দুই জনপ্রিয় অভিনেতাকে। কিন্তু অজয় দেবগনের স্ত্রী কাজলের খুব ভালো বন্ধু হয় শাহরুখ খান। প্রায় বিভিন্ন অনুষ্ঠানে দুজনকে এক সঙ্গে দেখা যায়।