বলিউডে ঝড় তুলতে আসছে হৃতিক রোশনের এই ৯টি ছবি, বক্স অফিসে গড়বে নতুন রেকর্ড

Avatar

Published on:

Hrithik Roshan Upcoming Movies List 2023 : পৃথিবীর সবচেয়ে সুদর্শন পুরুষ অভিনেতাদের অন্যতম হলেন আমাদের দেশের ‘গ্ৰীক গড’ হৃতিক রোশন (Hrithik Roshan)। তাই তার ছবি নিয়ে দর্শকদের মধ্যে বাড়তি উৎসাহ থাকবেই। বিশেষ করে মহিলাদের মধ্যে তার জনপ্রিয়তা সবচেয়ে বেশি। তবে এবার খুব শীঘ্রই বড়পর্দায় ফিরছেন হৃতিক। তার পরবর্তী ছবিগুলির তালিকা দেওয়া হল এই প্রতিবেদনে।

ওয়ার ২ (War 2): ‘ওয়ার’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। যেখানে হৃতিক রোশন ও টাইগার শ্রফকে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসেও যথেষ্ট সফল হয়েছিল। তবে এবার আসতে চলেছে ছবির পরবর্তী পার্ট ‘ওয়ার ২’। জানা গিয়েছে খুব শীঘ্রই ছবির শ্যুটিং শুরু হবে।

HRITICK ROSHAN WAR 2

ফাইটার (fighter): এই ছবি নিজে কয়েক বছর আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এই ছবিতে প্রথমবার হৃতিকের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। জানা গিয়েছে, এখন এই ছবির শ্যুটিংয়ের জন্য ব্যস্ত রয়েছেন হৃতিক।

রোহিত ধাওয়ানের ছবি (Rohit Dhawan’s Film): ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক রোহিত ধাওয়ান। জানা গিয়েছে, তার একটি ছবিতেও দেখা যাবে হৃতিককে। যদি ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে ‘ফাইটার’ ও ‘ওয়ার ২’-এর শ্যুটিং শেষ করেই এই ছবির‌ শ্যুটিং শুরু করবেন হৃতিক।

HRITICK ROSHAN FIGHTER 2

সাতরঙ্গি (satrangi): ‘সাতরঙ্গি’ ছবিতে হৃতিকের থাকার সম্ভবনা রয়েছে। যদিও এই ছবির নিয়ে বেশি তথ্য জানা যায়নি। এছাড়াও ছবির শ্যুটিং কবে থেকে শুরু হবে সেটাও জানা যায়নি। এখন হৃতিক দুটি ছবির শ্যুটিংয়ের জন্য ব্যস্ত রয়েছেন। সেই দুটি ছবির শ্যুটিং শেষ হলেই জানা যাবে হৃতিক এই ছবি থাকবেন কী না।

রামায়ণ (Ramayana): ‘রামায়ণ’ ছবি নিয়েও বহুদিন ধরে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। এই ছবির বাজেট নাকি অন্য সবগুলিকে‌ ছাপিয়ে যাবে। এই ছবিতে হৃতিক ছাড়াও দেখা যাবে রণবীর কাপুরকে। তবে ছবির শ্যুটিং কবে শুরু হবে তা জানা যায়নি।

সাজিদ খানের ছবি (Sajid Khan’s Film): পরিচালক সাজিদ খান আবার ছবি পরিচালনা করবেন। আর তার একটি ছবিতে হৃতিক রোশন থাকতে পারেন বলে জানা গিয়েছে। তবে ছবির নাম এখনও জানা যায়নি। তাই এখন নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

টাইগার ৩ (Tiger 3): অভিনেতা সলমন খানের বহু প্রতিক্ষিত এই ছবিতে হৃতিক রোশন থাকবেন। ‘স্পাই ইউনিভার্স’-এর পরবর্তী এই ছবিতে শাহরুখ খানকেও দেখা যেতে পারে বলে জানা গিয়েছে। সুতরাং এবার টাইগার, পাঠান ও কবিরকে একসঙ্গে দেখতে পাবে দর্শক।

ইনসাল্লাহ (Inshallah): এই ছবিতে প্রথম বার শোনা গিয়েছিল সলমন খানকে দেখা যাবে। কিন্তু এখন নাকি তার বদলে হৃতিক রোশনকে নেওয়া হয়েছে এই ছবির জন্য। জানা গিয়েছে, এই ছবির গল্প খুব পছন্দ হয়েছে হৃতিকের, সেই জন্য রাজি হয়েছিলেন তিনি।

Hritick Roshan Inshah Allah

কৃশ ৪ (Krrish 4): বড় পর্দায় কবে আবার ‘কৃশ’কে দেখা যাবে এই প্রশ্ন সকলেই জানতে চান। যদিও রাকেশ রোশন আগেই জানিয়ে দিয়েছিলেন যে খুব শীঘ্রই ‘কৃশ ৪’-এর শ্যুটিং শুরু হবে। এখন ছবির গল্পের উপর কাজ চলছে। সেই কাজ শেষ হলেই ছবির শ্যুটিং শুরু হবে।