শাহরুখের সঙ্গে অভিনয়ে ‘না’, ‘জওয়ানে’র এই চরিত্র ফিরিয়ে আফসোসের শেষ নেই ‘পুষ্পা’ অল্লুর

শাহরুখের সঙ্গে অভিনয় করবেন না, জবানের প্রস্তাব ফিরিয়ে পস্তাচ্ছেন

Riya Chatterjee

Published on:

Allu Arjun : কিং ইজ ব্যাক। আর তার সঙ্গে সঙ্গেই বলিউড (Bollywood) আবার তার পুরনো গৌরব ফিরে পেয়েছে। ২০২৩ সালটা যেন পুরোটাই শাহরুখ খান (Shah Rukh Khan) -র। চার বছর পর ক্যামেরার সামনে ফিরে একের পর এক ধামাকা করছেন শাহরুখ খান। বলিউডের দুর্দিনে যেখানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমা বাড়ছিল, শাহরুখের আগমনে বলিউড আবার ঘুরে দাঁড়াতে পেরেছে। সেই সঙ্গে দক্ষিণের কালঘাম ছুটিয়ে দিয়েছে শাহরুখের ‘জওয়ান’ (Jawan)।

অবশ্য ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খান শুধু একা নন, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও রয়েছেন। বিজয় সেতুপতি, নয়নতারা, যোগী বাবুদের উপস্থিতি নজর কেড়েছে। তবে জানেন কি এই সিনেমাতে ‘পুষ্পা’ ছবি খ্যাত অল্লু অর্জুন (Allu Arjun) -কেও দেখা যেত? শাহরুখ খানের সঙ্গে কাজ করার প্রস্তাব গিয়েছিল অল্লু অর্জুনের কাছেও।

ALLU ARJUN

দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি শাহরুখ খানকে প্রধান চরিত্রে কল্পনা করে একটা মাস্টার পিস সিনেমা বানিয়েছেন। তিনি চেয়েছিলেন দক্ষিণের তারকাদের মধ্যে অল্লু অর্জুনও এই সিনেমাতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করুন। জানেন কী ছিল সেই চরিত্র? আর কেনই বা অর্জুন এই প্রস্তাব নাকচ করে দিলেন?

শাহরুখ খান অভিনীত জওয়ান ছবির স্টার কাস্টিং চোখে পড়ার মত। শাহরুখ, নয়নতারা, দীপিকা পাড়ুকোন, বিজয় সেতুপতি, সুনীল গ্রোভার থেকে শুরু করে সঞ্জয় দত্তদের স্ক্রিন প্রেজেন্স দর্শকদের রোমাঞ্চিত করেছে বারবার। অল্লু অর্জুন যদি এই দলে সামিল হতেন তাহলে দর্শকরা বরং খুশিই হতেন। কিন্তু অল্লু শাহরুখের সঙ্গে অভিনয় করতে চাননি।

ALLU ARJUN

আসলে সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটিতে অল্লু অর্জুনকে নেওয়ার কথা ভাবা হয়েছিল। পরিচালকের তরফ থেকে তার কাছে প্রস্তাব গিয়েছিল আগেই। কিন্তু সাধারণ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে চাননি তিনি। শাহরুখ খানের সিনেমায় পর্দায় মাত্র কয়েক সেকেন্ডের জন্য উপস্থিত থাকতে চাননি অভিনেতা।

আরও পড়ুন : গৌরী খানের উপার্জন কত? চমকে দেবে তার মোট সম্পত্তির পরিমাণ

JAWAN

আরও পড়ুন : প্রসেনজিতের নায়িকা হয়েও হারিয়ে গেলেন টলিউড থেকে! অভিনয় ছেড়ে এখন এই কাজ করেন অভিনেত্রী

যদিও এরপর আবার শোনা যায় বলিউডের নতুন ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বথ্থামা’র জন্যেও নাকি প্রস্তাব গিয়েছিল তার কাছে। কিন্তু বলিউডের বর্তমান দুর্দশা দেখে নাকি তিনি পিছিয়ে এসেছেন। বিশেষ করে বলিউড ইন্ডাস্ট্রিতে বিজয় দেবরকোন্ডা, প্রভাসদের অবস্থা হয়েছে শোচনীয়। সেই কারণেই নাকি অল্লু অর্জুন বলিউডের প্রস্তাব ফেরাচ্ছেন বারবার।