বলিউড তারকাদের বোনেদের চেনেন, ক্যামেরার আড়ালে কেমন আছেন তারা, রইল ছবি

ভাই সুপারস্টার অথচ বোনেদের পরিচয় জানে না কেউ, রইল বলি তারকাদের বোনেদের পরিচয়

বলিউড তারকাদের আজ গোটা দুনিয়া চেনে। তবে তাদের পরিবার-পরিজনদের চেনেন কজন? বলিউডের তারকারা গোটা দেশের কাছে পরিচিত মুখ হলেও তাদের আপনজনেরা কিন্তু নিজেদের লাইম থেকে দূরে রাখতেই পছন্দ করেন। বিশেষত বলিউড নায়কদের যে সুন্দরী বোন রয়েছেন সে কথাও অনেকেই জানেন না। আজ এই প্রতিবেদনে রইল বলিউড নায়কদের বোনেদের (Bollywood Superstar’s Sisters) পরিচয়।

অলকা ভাটিয়া (Alka Bhatia) : রাজীব হরি ওম ভাটিয়া ওরফে অক্ষয় কুমারের বোনের নাম অলকা ভাটিয়া। শুটিংয়ের বাইরে অক্ষয় কুমার একজন পুরোদস্তুর ফ্যামিলি ম্যান। অক্ষয় কুমারের বোন অলকা ভাটিয়া কিন্তু লাইম লাইট থেকে দূরেই থাকেন। তবে অলকা কিন্তু অক্ষয় কুমারের বেশ কিছু ছবি সম্পাদনা করেছেন বলেও জানা যায়।

সাবা আলি খান (Saba Ali Khan) : শর্মিলা ঠাকুরের তিন সন্তান সাইফ আলি খান, সাবা আলি খান এবং সোহা আলি খান। সোহাকে বলিউডের বহু ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু সাবা আলি খান বলিউডে নিজের কেরিয়ার গড়তে চাননি।

মা শর্মিলা ঠাকুর, দাদা সেইফ, বৌদি করিনা কাপুর খান এমনকি বোন সোহা আলি খানও বলিউডের না আমি তারকা। কিন্তু সাবা আলি খান বলিউড থেকে দূরেই থেকেছেন। তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত। তাই তার সঙ্গে বিশেষ পরিচয় নেই নেটিজেনদের।

ঋদ্ধিমা কাপুর (Riddhima Khan) : রণবীর কাপুরও কাপুর বংশের যোগ্য উত্তরসূরী হিসেবে বলিউডে পা রেখেছেন। কিন্তু তার বোন ঋদ্ধিমা কাপুর বলিউডে আসতে চাননি। তিনি বলিউড থেকে দূরে থেকেই খুশি।

ঋদ্ধিমা বলিউড সুন্দরীদের মতই সুন্দরী। তবে তিনি অভিনয়েরকে পেশা করেননি। তিনি থাকেন দিল্লিতে। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে তাকে দেখা যায়। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়েতেও দেখা গিয়েছিল সুন্দরী ঋদ্ধিমা কাপুরকে।