এবছর মহালয়ায় কোন চ্যানেলে কে হচ্ছেন দুর্গা, রইল অভিনেত্রীদের তালিকা

Riya Chatterjee

Published on:

পিতৃপক্ষের অবসান ঘটিয়ে দেবীপক্ষে সূচনায় আসে মহালয়া। মহালয়ার ভোরে যেমন পিতৃ-পুরুষের তর্পণ করাটা হিন্দু বাঙালি সম্প্রদায়ের রীতি রেওয়াজের মধ্যে পড়ে ঠিক তেমনই মহালয়ার ভোরে টিভিতে মহালয়া সম্পর্কিত অনুষ্ঠান না দেখলে যেন দিনটাই মাটি বলে মনে হয়। এই বছর স্টার জলসা, জি বাংলা এবং কালার্স বাংলাতে দেবীপক্ষের সূচনা করতে দেবী দুর্গার রূপেকে আসছেন কোন অভিনেত্রীরা (Actress Who Are Going To Play On Mahalaya 2022)? এক নজরে দেখে নিন তালিকাটি।

জি বাংলা (Zee Bangla) : প্রধানত যে বাংলা চ্যানেলগুলোতে মহালয়ার সম্প্রচার হয় তার মধ্যে অন্যতম হল জি বাংলা। জি বাংলা সাধারণত বিগত কয়েক বছর ধরে তাদের নিজের চ্যানেলের অভিনেত্রীদের দিয়েই মহালয়ার অনুষ্ঠানটি সম্পাদন করে আসছে। গত বছর যেমন দেবী দুর্গার রূপ হয়েছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

Tollywood Actress who will appear as Goddess on Mahalaya

চ্যানেল সূত্রে খবর এ বছরেও নাকি চ্যানেলেরই এক জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে দেবী দুর্গার রূপে। তিনি আর কেউ নন, মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। গতবছর তাকে দেবী দুর্গার এক রূপ কমলেকামিনী হিসেবে দেখা গিয়েছিল। এবার তিনি থাকবেন মহিষাসুরমর্দিনীর ভূমিকায়।

কালার্স বাংলা (Colours Bangla) : এই বছর কিন্তু জি বাংলা এবং স্টার জলসাকে চাপে ফেলে দিতে পারে কালার্স বাংলা। কারণ জি এবং স্টার যা করে দেখাতে পারেনি, ঋতুপর্ণা সেনগুপ্তকে দেবী দুর্গার রূপে উপস্থাপন করে কালার্স বাংলা তা করে দেখিয়েছে। এই বছর কালার্স বাংলাতে দেবী দশমহাবিদ্যার রূপে পাওয়া যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

ইতিমধ্যেই সংশ্লিষ্ট চ্যানেলের তরফ থেকে নিশ্চিত করা হয়েছে এই খবর। প্রকাশিত হয়েছে দেবী দুর্গার রূপে ঋতুপর্ণা সেনগুপ্তের প্রথম লুক। লাল বেনারসি, গা ভর্তি ভারী সোনার গয়না, কপালে উজ্জ্বল ত্রিনয়ন, মাথায় মুকুট হাতে ত্রিশূল নিয়ে পদ্মের উপর দাঁড়িয়ে রয়েছেন ঋতুপর্ণা। কালার্স বাংলার এই অসাধ্য সাধনকে কেন্দ্র করে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়ায়।

স্টার জলসা (Star Jalsha) : এই বছর স্টার জলসার ভক্তরা কিন্তু টিভির সামনে থেকে নড়তে পারবেন না। শোনা যাচ্ছে ‘গাঁট ছড়া’ ধারাবাহিকের খড়ি ওরফে শোলাঙ্কি রায়কে নাকি দেখা যাবে দেবী দুর্গা হিসেবে। যদিও চ্যানেলে তরফ থেকে মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গেও যোগাযোগ করা হয়েছে বলে জানা গিয়েছে। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি স্টার জলসা।