রাতারাতি চাকরি গেল রচনার! ডিসেম্বরেই বন্ধ হচ্ছে দিদি নাম্বার ওয়ান, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

আসছে নতুন শো, এই মাসেই বন্ধ হচ্ছে দিদি নাম্বার ওয়ান, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ

জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ান (Didi No 1) রিয়েলিটি শো গত দশ বছরেরও বেশি সময় ধরে সারা সপ্তাহ জুড়ে বিকেল ৫.০০ টার সময় সম্প্রচারিত হয়ে এসেছে। এটি শুধুই একটা রিয়েলিটি শো বা বিনোদনমূলক অনুষ্ঠান নয়, এর সঙ্গে জড়িয়ে আছে বাংলার কোটি কোটি মহিলার আবেগ। বিগত ১০ বছর ধরে বাংলার বহু মহিলা এই মঞ্চে এসে তাদের জীবন সংগ্রামের গল্প শুনিয়েছেন। তাদের জীবন থেকে শিক্ষা পেয়েছেন বাকিরাও।

দিদি নাম্বার ওয়ানের শুরুর দিন থেকে এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্ব সামলিয়েছেন রচনা ব্যানার্জী। টলিউডের এই প্রখ্যাত অভিনেত্রী এখন বাংলার সকলের কাছে দিদি নাম্বার ওয়ান। তবে এখন শোনা যাচ্ছে জি বাংলা নাকি দিদি নাম্বার ওয়ান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। দীর্ঘ প্রায় ১০ বছরের পথ চলার অবসান ঘটিয়ে এবার দিদি নাম্বার ওয়ান বিদায় নেবে খুব তাড়াতাড়ি।

খুব শীঘ্রই জি বাংলাতে শুরু হচ্ছে নতুন একটি রিয়েলিটি শো যার নাম ঘরে ঘরে জি বাংলা। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা হলেন টলিউডের আর এক অভিনেত্রী ইন্দ্রানী হালদার। বেশ কয়েক মাস আগে এই রিয়েলিটি শো আসার খবর জানানো হয়েছিল। তবে দিনের পর দিন পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত নতুন শোয়ের স্লট ঘোষণা হয়নি।

সাধারণত প্রাইম টাইমে এমন রিয়েলিটি শো দেওয়া হয় না। প্রাইম টাইম জুড়ে কেবল বাংলা সিরিয়াল রাখা হয়ে থাকে বাংলা টেলিভিশন চ্যানেলগুলোতে। নন প্রাইমের মধ্যে দুপুর থেকে বিকেল পর্যন্ত সমস্ত সিরিয়ালের রিপিট টেলিকাস্ট হয়ে থাকে। জি বাংলাতে কেবল বিকেল সাড়ে চারটা থেকে সন্ধ্যে ছটা পর্যন্ত সময় খালি থাকে এবং সেই সময়েই রান্নাঘর ও দিদি নাম্বার ওয়ানের সম্প্রচার হয়।

ঘরে ঘরে জি বাংলা আসার খবর সম্প্রচারিত হতেই শোনা যাচ্ছিল এই শো নাকি রান্নাঘর কিংবা দিদি নাম্বার ওয়ানের স্লট ছিনিয়ে নেবে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে উঠে এল একটি বড় আপডেট। রান্নাঘর নয়, ঘরে ঘরে জি বাংলা নাকি তার টার্গেট বানিয়ে ফেলেছে দিদি নাম্বার ওয়ানকে। অর্থাৎ আগামী দিনে দিদি নাম্বার ওয়ান খুব তাড়াতাড়ি স্লট হারাতে চলেছে।

DIDI NUMBER ONE

আগামী ১৯ শে ডিসেম্বর থেকে শুরু হবে নতুন রিয়েলিটি শো ঘরে ঘরে জি বাংলা। ১৯ তারিখ থেকে সোম থেকে রবি প্রতিদিন বিকেল ৫.০০টার সময় সম্প্রচারিত হতে পারে নতুন এই রিয়ালিটি শো। চ্যানেলের তরফ থেকে অবশ্য এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়নি। তবে দিদি নাম্বার ওয়ান যে বন্ধ হতে পারে এমন আশঙ্কা বেশ কিছুদিন ধরেই দর্শকদের মনে ছিল। এই আশঙ্কাই সত্যি হবে নাকি ঘরে ঘরে জি বাংলার জন্য নতুন কোনও স্লট বরাদ্দ করবে চ্যানেল সেটাই এখন দেখার।