ফুলঝুরির মৃত্যু, নাকি লালঝুরির মিলন? ফাঁস হল ধুলোকণার অন্তিম পর্বের টুইস্ট

ধুলোকণার অন্তিম পর্বে কী আছে লালন-ফুলঝুরির কপালে? ফাঁস হল অন্তিম টুইস্ট

Dhulokona serial's ending twist revealed

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা (Dhulokona) আর মাত্র কয়েকটা দিন পরই শেষ হয়ে যাবে। রবিবার এই ধারাবাহিকের অন্তিম সম্প্রচার হবে। ধূলোকণার অন্তিম পর্বের টুইস্ট নিয়ে দারুণ চিন্তিত রয়েছেন ভক্তরা। কারণ এই শেষ পর্যায়ে এসে ফুলঝুরিকে চরম অসুস্থ দেখিয়েছেন লীনা গাঙ্গুলী (Leena Ganguly)। এখন হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ফুলঝুরি‌‌।

এদিকে লালন আবার তার নতুন প্রেমিকা তিতিরের সঙ্গে নতুন করে বিয়ের পিঁড়িতে বসার প্ল্যানিং করছিল। এসব দেখে দর্শকরা তো রীতিমতো চটেই যাচ্ছিলেন লালনের উপর। প্রথম অনুমান করা হয়েছিল ফুলঝুরি প্রেগন্যান্ট। ডাক্তার তাকে প্রাথমিকভাবে দেখে সুসংবাদই শুনিয়েছিলেন। তবে আচমকাই বদলে গেল গল্পের মোড়। প্রেগনেন্ট নয়, ফুলঝুরির পেটে আসলে টিউমার হয়েছে! শুনে তো মাথায় হাত দর্শকদের।

একদিকে ফুলঝুরি হাসপাতালে টিউমার অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছে। অন্যদিকে, তিতিরের সঙ্গে গায়েহলুদ পর্ব সারছিল লালন। মেয়ের গায়ে হলুদের সময় তিতিরের বাবা ফুলঝুরির অবস্থার কথা জানতে পারেন। তারপর তিনিই লালনকে গিয়ে ফুলঝুরির কথা বলেন। এদিকে তিতিরের বাবার মুখে ফুলঝুরির কথা শুনে এতদিনে হারানো স্মৃতি ফিরে পায় লালন।

এরপর ধারাবাহিকে আসে এক আশাতীত নতুন মোড়‌। তিতিরের সঙ্গে বিয়ের স্বপ্ন ছেড়ে লালনের মন ফুলঝুরির জন্য দুর্বল হয়ে যায়। সে সোজা ছুটে চলে যায় হাসপাতালে। তিতিরকে সে বিয়ে করবে না আর। এখন তার কাছে ফুলঝুরিই সব। নিজের কৃতকর্মের জন্য অনুতাপে ভুগছে লালন। লালনকে আবার ফুলঝুরির কাছে ফিরতে দেখে দর্শকরা তো দারুণ খুশি তবে ফুলঝুরিকে নিয়ে মনে খানিক আশঙ্কাও রয়েছে তাদের।

বর্তমানে ফুলঝুরির যা অবস্থা তাতে অপারেশনের পর তার ফিরে আসার সম্ভাবনা ৫০-৫০। যেমনটা লীনা গাঙ্গুলীর খড়কুটো সিরিয়ালের ক্ষেত্রে গুনগুনেরও ছিল। গুনগুনের ব্রেন টিউমার দেখিয়ে অপারেশনের পর তাকে মেরেই দিয়েছিলেন লীনা গাঙ্গুলী। ধুলোকণার অন্তিম পর্যায়ে ফুলঝুরিও এখন টিউমারের সঙ্গে লড়াই করছে। সে কি আবার ফিরতে পারবে সুস্থ জীবনে?

তবে এই মুহূর্তে যা জানা যাচ্ছে তাতে গল্পের শেষ টুইস্টে কিছু পরিবর্তন আনার সিদ্ধান্ত নিয়েছেন লেখিকা। মৃত্যু দিয়ে নয়, বরং লালন এবং ফুলঝুরির মিলন দেখিয়েই শেষ হয়ে যাবে ধূলোকণা, যেমনটা চাইছিলেন দর্শকরা। লালন ইতিমধ্যেই তার স্মৃতি ফিরে পেয়েছে। অপারেশনের পর লালনের গান শুনে জ্ঞান ফিরবে ফুলঝুরির। তারপর লালন ক্ষমা চাইবে তার কাছে। ফুলঝুরি তাকে ক্ষমা করেও দেবে। এরপর নতুন করে সংসার করবে দুজনে। এভাবেই শেষ হয়ে যাবে দর্শকদের অতিপ্রিয় ধূলোকণা সিরিয়ালের গল্প।