TRP লোভে প্রেম-বিয়ের মিথ্যে নাটক! ‘Bigboss’ থেকে বেরোতেই বিচ্ছেদ নেন এই ৫ জুটি

Riya Chatterjee

Published on:

সালমান খানের (Salman Khan) রিয়েলিটি শো বিগ বসের (Big Boss) বাস্তবতা নিয়ে বহুবার প্রশ্ন তুলেছেন দর্শকরা। টিআরপি বাড়াতে অতিরঞ্জিত বিষয়বস্তুর উপরেই নাকি জোর দেওয়া হয় এখানে। প্রতিযোগীদের দিয়ে নকল প্রেমের নাটক করানো হয়। কারণ বিভিন্ন সময় দেখা দিয়েছে বিগবস ছেড়ে বেরোতেই এই কাপলদের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিগবসে এমন ৫ জুটি ছিল যাদের সম্পর্ক হাউসে থাকাকালীন গড়ে উঠলেও হাউস থেকে বেরোতেই ভেঙে যায়। দেখে নিন এই তালিকায় রয়েছেন কারা।

রাকেশ বাপাত এবং শমিতা শেট্টি (Raqesh Bapat and Shamita Shetty) : : বিগ বস ওটিটি চলাকালীন প্রেমে পড়েছিলেন রাকেশ এবং শমিতা। বিগ বস ১৫ তে রাকেশকে নিজের বয়ফ্রেন্ড বলে পরিচয় দিতেন শিল্পা শেট্টির বোন। দুই পরিবারের মধ্যেও নাকি ভালই ঘনিষ্ঠতা তৈরি হয়ে গিয়েছিল। তবে শমিতা সম্প্রতি জানিয়ে দিয়েছেন তার এবং রাকেশের মধ্যে আর কোনও সম্পর্ক নেই। এটা জেনে ভীষণ হতাশ হয়েছিলেন ভক্তরা।

গওহর খান এবং কুশল ট্যান্ডন (Gauahar Khan and Kushal Tandon) : হিন্দি টেলিভিশনের এই দুই তারকাও বিগ বসের মঞ্চে এসে নাকি একে অপরের প্রেমে পড়েন। বিগ বস সিজন ৭ এর প্রতিযোগী ছিলেন তারা। তখনই মডেল অভিনেত্রী গওহর কুশলকে ডেট করতে শুরু করেন। সেই সময় তাদের জনপ্রিয়তা অনেক বেড়েছিল। তবে শো শেষ হতেই কয়েক মাসের মধ্যেই তারা ব্রেকআপের কথা ঘোষণা করেন।

তানিশা মুখার্জি এবং আরমান কোহলি (Tanishaa Mukerji and Armaan Kohli) : বিগ বস সিজন ৭ এর প্রতিযোগীদের মধ্যে তানিশা এবং আরমানও প্রেমের সম্পর্কে জড়িয়ে যান। এমনকি তাদের বাগদান পর্যন্ত হয়ে গিয়েছিল। কিন্তু শেষমেষ বাকিদের মত তাদেরও বিচ্ছেদই হয়ে যায়।

সারা খান এবং আলি মার্চেন্ট (Sara Khan and Ali Merchant) : বিগ বস হাউসে ঢোকার আগে থেকেই সম্পর্কে বাঁধা পড়েছিলেন সারা এবং আলি। এরপর বিগ বসের মঞ্চেই তাদের বিয়েটা হয়ে যায়। ওয়াইল কার্ড এন্ট্রি নিয়ে হাউজে ঢুকেছিলেন আলি। কিন্তু বিগ বস শেষ হওয়ার পর জানা যায় তাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

উপেন পটেল এবং করিশ্মা তান্না (Upen Patel and Karishma Tanna) : বিগ বস সিজন ৮ এর প্রতিযোগী ছিলেন উপেন এবং করিশমা। তখন থেকেই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা নাচ বালিয়ে সিজন ৭ এ অংশ নেন। তারপর তারা ‘লাভ স্কুল’ নামের একটি কাপল শোতেও মেন্টর হিসেবে উপস্থিত ছিলেন। তবে এত কিছুর পরেও তাদের প্রেম টিকলো না। বেশ কিছু সময় পর্যন্ত একে অপরের পাশে থাকলেও তাদের বিছেদ হয়ে যায়।