ছবির এই ছোট্ট ছেলেটি আজ বলিউডের রাজা, নিজের হাতেই গড়েছেন নিজের সাম্রাজ্য

ছবির এই ছোট্ট ছেলেটি আজ রাজ করছে বলিউডে, শাহরুখ থেকে আলিয়া লাইন দেয় তার বাড়িতে

Filmmaker Karan Johar Looks Unrecognisable In This Childhood Photo

সোশ্যাল মিডিয়ার সুবাদে প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত নানা কথা জানতে পারেন সাধারণ মানুষ। তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ থেকে শুরু করে ছোটবেলায় তারা কে কেমন দেখতে ছিলেন, সেই সমস্ত পুরনো ছবির প্রতিও প্রবল আগ্রহ কাজ করে সাধারণের। সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় বলিউড (Bollywood) তারকাদের ছোটবেলার ছবি (Childhood Photo) ভাইরাল হয়। এবার যেমন ভাইরাল হয়েছে বলিউডের এই তারকার ছবি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছোট্ট শিশুর ছবি ঘুরছে। ছবিটি নাকি কোনও এক বলিউড তারকার! তবে সে কে তা বুঝে উঠতে পারছেন না অনেকেই। আন্দাজে ভর করে অনেকেই তাদের প্রিয় তারকার নাম নিচ্ছেন। দেখুন তো আপনি কি এই শিশুটিকে চিনতে পারছেন? তার সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ হিন্ট হল সে এই মুহূর্তে বলিউডের একজন নামী পরিচালক।

আন্দাজ করতে পারছেন কি শিশুটির পরিচয়? শিশুটিকে চেনার জন্য দ্বিতীয় হিন্ট, বন্ধুত্ব, প্রেম, ভালোবাসা নিয়ে তার অনেক ছবি রয়েছে। ৯০ এর দশকে তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকতেন শাহরুখ খান, কাজল, রানী মুখার্জিরা। ইনিই হলেন সেই বিখ্যাত বলিউড পরিচালক করণ জোহার। ছোট্ট এই শিশুটি তারই ছোটবেলার প্রতিরূপ।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল মিষ্টি এই বালককে একটি সোয়েটার পরে হাসি মাখা মুখে ক্যামেরার সামনে তাকিয়ে পোজ দিতে দেখা যাচ্ছে। করণ জোহারের ভক্তরা তার ছবিটিকে ভীষণ পছন্দ করেছেন। গত ২ দশক ধরে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘অ্যায় দিলে মুশকিল’, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ এর মত একাধিক হিট প্রজেক্ট বেরিয়েছে করণের হাত ধরে।

করণের নিজস্ব প্রযোজনা সংস্থার নাম ধর্মা প্রোডাকশন। ছবির পরিচালনা করার পাশাপাশি প্রযোজনা করে থাকে তার এই সংস্থা। এখন তিনি ‘কফি উইথ করণ’ এর সঞ্চালনা করছেন। তার এই টক শোয়েরও বেশ জনপ্রিয়তা আছে দর্শকদের মধ্যে। তবে তাকে নিয়ে অনেক বিতর্কও আছে। বিশেষত করণকে নিয়ে নেপোটিজম বিতর্কের আগুন এখনও প্রশমিত হয়নি।

করণ জোহরের ছবিতে কেবল নামি দামি তারকা কিংবা তারকাদের সন্তানরাই সুযোগ পান, তার ছবিতে বহিরাগতদের জন্য কোনও জায়গা নেই। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণের প্রতি অভিযোগের আঙুল তুলতে শুরু করে গোটা দেশ। এখনও এই বিতর্কের কারণে মাঝে মধ্যেই করণের ছবি বয়কট করার ডাক দেন নেটিজেনরা। আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়েও তাই বেশ চাপের মধ্যে রয়েছেন পরিচালক।