কেউ দেখছে না ‘এক্কাদোক্কা’, অভিনয় ছেড়ে নতুন পেশা নিলেন ‘রাধিকা’ সোনামণি সাহা

অভিনয় ছেড়ে নতুন পেশা নিলেন সোনামণি সাহা, তুমুল জল্পনা নেটপাড়ায়

দেবী চৌধুরানী, মোহরের পর সোনামণি সাহা (Sonamoni Saha) এখন স্টার জলসার (Star Jalsha) একা দোক্কা (Ekka Dokka) ধারাবাহিকে অভিনয় করছেন। এখানে বহু চেনা পরিচিত তারকাদের মাঝে তিনি জুটি বেঁধেছেন সপ্তর্ষি মৌলিকের সঙ্গে। রাধিকা এবং পোখরাজের সম্পর্কে টানাপোড়েন থেকে প্রেম-বিবাহ, এত কিছুর পরেও দর্শকদের ঠিক নজর কাড়তে পারছে না লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়াল। অগত্যা, সিরিয়াল ছেড়ে এবার অন্য পেশা নিতে হল বাংলা সিরিয়ালের এই নায়িকাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সোনামণি সাহার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একটি বীমা কোম্পানির এজেন্ট হিসেবে দেখা যাচ্ছে তাকে। তিনি নিজেকে বীমা কোম্পানির এজেন্ট বলে গ্রাহকদের সামনে পরিচয় দিচ্ছিলেন। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। অভিনেত্রী হঠাৎ কেন নায়িকার রোল ছেড়ে বীমা কোম্পানির এজেন্ট হতে গেলেন সেই প্রশ্ন এখন ঘুরছে সকলের মনে।

Audience Are Not Happy With Sonamoni Saha Casting On Ekka Dokka

আসলে ব্যাপারটা কিন্তু ঠিক সে রকম নয়। আসল ঘটনা হল হইচইতে আসছে এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ ‘দ্য বেঙ্গল স্ক্যাম’। তারই একটি প্রমোশনাল ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। সেখানে বীমা কোম্পানির একজন এজেন্টের ভূমিকাতে অভিনয় করেছেন সোনামণি। তার বিপরীতে রয়েছেন অভিনেতা কিঞ্জল নন্দা।

এই ওয়েব সিরিজের হাত ধরেই এবার ওটিটিতে পদার্পণ করতে চলেছেন অভিনেত্রী। আগামী ১১ ই নভেম্বর হইচইতে আসছে এই ওয়েব সিরিজটি। এখানে একজন খলনায়কের ভূমিকাতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত। এই সিরিজের পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ।

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি দেখা যাচ্ছে সেটা দেখে কিন্তু বেশ মজায় পেয়েছেন দর্শকরা। দেখা যাচ্ছে সোনামণির অফিসে এসে হাজির হয়েছে ফুল আর টুসি নামের এক সদ্য বিবাহিত দম্পতি। তাদের বিয়ে মাত্র ১২ ঘন্টা আগেই হয়েছে। আর তারপরেই তারা বীমা কোম্পানিতে এসে হাজির হয়েছে। তবে লাইফ ইন্সুরেন্স করানোর জন্য নয়, তারা এসেছে তাদের সম্পর্কের ইন্সুরেন্স করাতে!

ইতিমধ্যেই ৫৩ বার ডিভোর্স হয়ে গিয়েছে টুসির। ৫৪ নম্বর বিয়েটা যাতে ৫৪ বছর অব্দি এগোয়, সেই কারণেই নাকি তারা সম্পর্কের ইন্সুরেন্স করাতে এসেছে! একথা শুনেই তো রেগে মেগে তাদের অফিস থেকে বের করে দেন সোনামণি। সিরিয়ালের পর এবার ওয়েব সিরিজেও খাতা খুলে ফেললেন সোনামণি। ইতিমধ্যেই টলিউডেও তিনি ডেবিউ করেছেন। তবে তার এবং প্রতিক সেন অভিনীত প্রথম বাংলা সিনেমা ‘বেহায়া’র শুটিং আপাতত অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)