দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনা ছেড়ে নতুনরূপে ধরা দিলেন রচনা, ভিডিও দেখে মন ভরলো ভক্তদের

দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জী ধরা দিলেন ভিন্ন রূপে, রইল ভিডিও

দীর্ঘ প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে জি বাংলাতে (Zee Bangla) মহিলাদের নিয়ে রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান সঞ্চালনা করে যাচ্ছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। একসময় টলিউড এবং ওড়িয়া ইন্ডাস্ট্রির সেরা অভিনেত্রী রচনা এখন টেলিভিশনের পর্দার সঞ্চালিকা! অভিনেত্রী হিসেবে তিনি যতটা সুনাম পেয়েছিলেন, বাংলার সঞ্চালিকা দিদি হিসেবেও ঠিক ততটাই খ্যাতি রয়েছে তার।

বাংলায় মানুষের কাছে দিদি নাম্বার ওয়ান একজনই, তিনি রচনা ব্যানার্জী। একসময় প্রসেনজিৎ, জিৎ, মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রচনা। তবে এখন আর তাকে অভিনয় করতে দেখা যায় না। অভিনয়টা প্রায় ছেড়েই দিয়েছেন রচনা। এখন বাংলার দিদিদের নিয়েই চলছে তার কাজ। নারীর ক্ষমতায়ন নিয়ে কাজ করতে চান রচনা। দিদি নাম্বার ওয়ানকেই তিনি তার প্ল্যাটফর্ম বানিয়ে নিয়েছেন।

তবে এবার সঞ্চালিকা রচনা ব্যানার্জীকে একেবারেই অন্যভাবে দেখা গেল। দিদি নাম্বার ওয়ানের সেট নয়, লাইট ক্যামেরা একশন থেকে বেরিয়ে রচনা নিজের বাড়িতে স্ব-মেজাজে ধরা দিলেন। নিজের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে রিল ভিডিও বানালেন রচনা। ফুরফুরে মেজাজে খোলা বারান্দায় দাঁড়িয়ে দূরের দিকে চেয়ে জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা গেল তাকে।

রচনা সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন। আর পাঁচজন নায়িকার মত তিনিও ইনস্টাগ্রামে রিল ভিডিও বানাতে ভালোবাসেন। ব্যস্ততম শুটিং শিডিউল থেকে একটু ছুটি পেতেই তাই তিনি জনপ্রিয় হিন্দি গান ‘বড়ে আচ্ছে লাগতে হে’-র‌ সঙ্গে লিপ মিলিয়ে বানিয়েছেন একটি ভিডিও। এই ভিডিওতে নজর কেড়েছে রচনার সাজ পোশাক। শাড়ি ছেড়ে কালো ডিজাইনার ফুল স্লিভ কুর্তি পরেছেন রচনা।

মুখে হালকা মেকআপ, চোখে কাজল, কানে মানানসই দুল, চুল খোঁপা করে বাঁধা, সম্পূর্ণ ঘরোয়া সাজেও অসাধারণ সুন্দরী লাগছে রচনা ব্যানার্জীকে। রচনার এই রিল ভিডিও বহু মানুষ দেখেছেন। ১৬০০০ এর কাছাকাছি মানুষ তার ভিডিওতে লাইক করেছেন। সেই সঙ্গে কমেন্ট বক্সে উপচে পড়ছে মন্তব্য। ৫০ পেরিয়েও আজও এভারগ্রীন রচনা। তিনি যেভাবে নিজের চেহারা ধরে রেখেছেন, তাতে হিংসা হয় এখনকার নায়িকাদেরও।

Tollywood Actress Rachana Banerjee Answered why She Opened Saree Business

যদিও সোশ্যাল মিডিয়াতে ইদানিং নায়িকাদের ট্রোল করা স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। রচনা ব্যানার্জী নিজেও নানাভাবে ট্রোল্ড হয়েছেন। বিশেষত তিনি তার শাড়ির ব্যবসা খুলতেই তার দিকে নানা কুমন্তব্য ধেয়ে এসেছিল। কেউ কেউ অভিযোগ করেছিলেন তিনি নাকি অনেক চড়া দামে শাড়ি বিক্রি করেন! তার জন্য নাকি ছোট ছোট সেলারদের ক্ষতি হচ্ছে। যদিও সেসবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী নিজের কাজ করে চলেছেন এক মনে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)