পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও, সত্যিই প্রেম করছে সূর্য-দীপা? মুখ খুললেন দিব্যজ্যোতি

Riya Chatterjee

Published on:

বর্তমানে বাংলা সিরিয়ালগুলোর (Bengali Mega Serial) মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে স্টার জলসার (Star Jalsha) অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই সিরিয়ালটি গত কয়েক সপ্তাহ ধরে টিআরপিতে টপারের আসন দখল করে রয়েছে। বর্তমানে তাই এই সিরিয়ালের নায়ক-নায়িকা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) এবং স্বস্তিকা ঘোষও (Swastika Ghosh) দর্শকদের কাছে অতি পছন্দের অভিনেতা এবং অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, বাস্তবেও নাকি দীপা এবং ডাক্তারবাবুর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

দিব্যজ্যোতি দত্ত বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেতা। ‘জয়ী’ সিরিয়াল থেকে শুরু করে ‘দেশের মাটি’, ‘অনুরাগের ছোঁয়া’তে অভিনয় করে তিনি প্রচুর ফ্যানবেস গড়ে তুলেছেন। আসলে তার মহিলা ফ্যানরা জানতে চান মনের মানুষের খবর। এদিকে কিছুদিন ধরে স্টুডিও পাড়াতে গুঞ্জন শুরু হয়েছে বাস্তবেও নাকি সূর্য এবং দীপার মধ্যে প্রেমের সম্পর্ক শুরু হয়েছে।

anurager chhowa

পর্দায় দুজনের মধ্যে যতই অশান্তি থাকুক না কেন, বাস্তবে কিন্তু দিব্যজ্যোতি এবং স্বস্তিকার মধ্যে দারুণ একটা বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তবে স্টুডিও পাড়া থেকে তাদের সম্পর্কের ব্যাপারে অন্যরকম ইঙ্গিত মিলছে। শোনা যাচ্ছে সিরিয়ালের শুটিংয়ে ফাঁকে মাঝেমধ্যেই নাকি এদিক-ওদিক ঘুরতে চলে যাচ্ছেন এই জুটি। এই খবরে তো দারুণ খুশি ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তরা।

আসলে পর্দার প্রেম বাস্তবে গড়িয়েছে এরকম উদাহরণ স্টুডিও পাড়াতে অনেক রয়েছে। তাই দিব্যজ্যোতি এবং স্বস্তিকার মধ্যে এরকম কোনও সম্পর্ক দানা বেঁধেছে কিনা জানতে ভীষণ উৎসুক তাদের ভক্তরা। অবশেষে এই প্রশ্নের জবাব দিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেতা। সম্প্রতি তিনি নিউজ ১৮ বাংলাতে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন আসল সত্যিটা।

anurager chhowa

দিব্যজ্যোতি বলেছেন স্বস্তিকা এবং তাকে নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছে সেটা সবটাই নাকি গুজব। পর্দার এই জুটির মধ্যে বাস্তবে কোনও প্রেম নেই। তিনি আরও বলেছেন, যদি কেউ তাদের সম্পর্কে এরকম ভেবে থাকেন তাহলে তাতে তার কিছু বলার নেই। তবে তার কাছে সত্যিটা পরিষ্কার। সেই সঙ্গেই দিব্যজ্যোতি আশ্বস্ত করে বলেছেন সম্পর্কে জড়ালে তিনি তা লুকিয়ে রাখবেন না।

anurager chhowa

দিব্যজ্যোতির কথায়, “সম্পর্কে গিয়ে যদি লুকিয়ে যাই, আড়াল করি এটার অর্থ হল সেই মানুষটাকে অপমান করা। ভালবাসার মানুষটাকে অসম্মান করা”। দিব্যজ্যোতির কথায় হতাশ হয়ে পড়েছেন অনুরাগের ছোঁয়ার ভক্তরা। আসলে পর্দার জনপ্রিয় জুটিদের বাস্তবে প্রেম করতে দেখলে খুশি হন তাদের ভক্তরা। কিন্তু দিব্যজ্যোতি সাফ সাফ জানিয়ে দিলেন তিনি স্বস্তিকার সঙ্গে সম্পর্কে নেই।