‘ইষ্টিকুটুমে’র বাহামণির ফুলশয্যার রাতের ভিডিও ফাঁস! দেখেই তোলপাড় নেটপাড়া

Riya Chatterjee

Updated on:

এই বছরে একে একে সাত পাকে বাঁধা পড়ছেন বাংলা টেলিভিশনের (Bengali Telivision) বহু তারকা। রুশা চ্যাটার্জী, রুপসা চ্যাটার্জীদের পাশাপাশি বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) আরও এক নায়িকা সম্প্রতি তার মনের মানুষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। তিনি হলেন জনপ্রিয় ‘ইষ্টিকুটুম’ (Ishtikutum) ধারাবাহিকের বাহামণি। এই চরিত্রটিতে প্রথমে অভিনয় করেন রাণীইতা দাশ। পরবর্তী দিনে তিনি অভিনয় ছেড়ে দিলে তার জায়গায় আসেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)।

সম্প্রতি সুদীপ্তা তার মনের মানুষ স্বর্ণশেখর জোয়ারদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। কিছুদিন আগেই তারা তাদের বিয়ের খবর জানিয়েছিলেন দিদি নাম্বার ওয়ানে। সম্প্রতি তারা সামাজিকভাবে সাত পাকে বাঁধা পড়েছেন। নব দম্পতি বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। এবার শেয়ার করলেন তাদের ফুলশয্যার রাতের ভিডিও।

sudipta and swarnoshekhar marriage

সুদীপ্তা এবং স্বর্ণশেখরের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার হয়েছে এই ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে ঘরের বাইরে সুদীপ্তা এবং স্বর্ণশেখর দুই দিক থেকে এসে একে অপরের হাত ধরলেন। সুদীপ্তার পরনে ছিল গোলাপি পাড় দেওয়া হলুদ রঙের ব্রাইডাল শাড়ি ও গোলাপি রঙের ব্লাউজ। তার মাথায় ফুলের টোপর, গলায় ফুলের মালা এবং হাতে ফুলের বালা। ফুলশয্যার সাজেই সেজেছেন কনে।

এছাড়া সুদীপ্তার সিঁথিতে রয়েছে সিঁদুর, কপালে লাল টিপ। স্বর্ণশেখর ধূসর রংয়ের পাঞ্জাবী এবং সাদা চোস্ত পায়জামা পরেছেন। তাদের দুজনের গলাতেই রয়েছে রজনীগন্ধার মালা। স্বর্ণশেখরের হাত ধরে তাকে ঘরে নিয়ে গেলেন সুদীপ্তা। এরপর দেখা গেল ঘরের দৃশ্য। প্রথাগতভাবে ফুলের সাজ ছিল না তাদের ফুলশয্যায়। সোনালী এবং লাল রঙের হার্ট বেলুন ঝুলছিল সিলিং থেকে।

sudipta and swarnoshekhar marriage

গোটা ঘর নীলচে রঙের আলোয় ভাসছিল। বিছানার মাঝখানে লাল রঙের গোলাপের পাপড়ি দিয়ে বড় করে হার্ট আঁকা। গোলাপি ওড়না এবং হরেক রকমের লাইটিং দিয়ে সাজানো হয়েছিল গোটা ঘরটিকে। ইনস্টাগ্রামের এই রিল ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে মিউজিক বাজছিল ‘কুছ ইস তারাহ’। রিলের পর্দায় ভেসে ওঠে “সেই 11-এ পড়া ছেলেটা”। সম্ভবত ১১ ক্লাসে পড়ার সময়ই স্বর্ণশেখর এবং সুদীপ্তার প্রেমের সম্পর্কের সূত্রপাত হয়।


পার্থসারথী জোয়ারদারের পুত্র স্বর্ণশেখর নিজেও একজন অভিনেতা। সেই সঙ্গে তিনি সম্প্রতি বাবার মত পরিচালনার কাজ শুরু করেছেন। তার পরিচালিত প্রথম ছবি ‘একলা মেঘ’ মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি। অন্যদিকে সুদীপ্তা এখন বাংলা সিরিয়ালে অভিনয় করছেন না। সিরিয়ালের বদলে তিনি এখন ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত আছেন।