স্বামীর সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণায় জর্জরিত জীবন, চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন ‘ধুলোকণা’র মিনি

Riya Chatterjee

Published on:

প্রীতি বিশ্বাস (Prity Biswas) এবং রাহুল মজুমদার (Rahul Majumder), দুজনেই বাংলা বিনোদন জগতে অত্যন্ত জনপ্রিয় তারকা। রাহুল মজুমদার এখন হরগৌরী পাইস হোটেল (Horogouri Pice Hotel) সিরিয়ালে অভিনয় করছেন। আর প্রীতি রয়েছেন বালিঝড় (Bali Jhor) সিরিয়ালে। বাস্তব জীবনে এই দুই তারকার মাঝে রয়েছে স্বামী-স্ত্রীর সম্পর্ক। তবে বিগত কয়েকদিন ধরে তাদের ব্যক্তিগত জীবনে উথাল পাথাল চলছে।

‘ধুলোকণা’ ধারাবাহিকের মিনি এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’র বিহান দুজনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন বেশ কয়েক বছর আগে। ভালবেসেই তারা একে অপরের সঙ্গে সারা জীবন কাটানোর সিদ্ধান্ত নেন। কিন্তু বিয়ের পর তাদের সংসারে আচমকা নাকি তিক্ততা ভর করেছে বলে জানা যাচ্ছে। শোনা যাচ্ছে রাহুল এবং প্রীতির সম্পর্কে দূরত্ব বেড়েছে।

PRITY AND RAHUL

আসলে বিনোদনের জগতে তারকা দম্পতিদের মধ্যে ডিভোর্সটা খুবই সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। মাঝেমধ্যেই জনপ্রিয় তারকাদের বিচ্ছেদের খবর শোনা যায়। কখনও কখনও সেটা জল্পনা বলেই উড়িয়ে দেন তারকারা। কখনও কখনও আবার তা সত্যি হতেও দেখা যায়। যদিও নিন্দুকদের মুখে ছাই দিয়ে অবশ্য রাহুল এবং প্রীতি এখনও একসঙ্গেই আছেন।

কিন্তু এরই মাঝে প্রীতি একটা বেশ বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন। বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে তাদের নিয়ে যেভাবে কাটাছেঁড়া চলছিল তাতে বিরক্ত হয়ে উঠেছেন অভিনেত্রী। তাই তিনি সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন। প্রীতি কিন্তু সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় থাকতে ভালবাসেন। কিন্তু নিজের ভালবাসার জায়গা থেকে বেরিয়ে আসলেন তিনি।

PRITY AND RAHUL

বালিঝড় সিরিয়ালের খলনায়িকা সম্প্রতি তার স্বামী তথা হরগৌরী পাইস হোটেলের শঙ্করকে সঙ্গে নিয়ে লাইভে এসেছিলেন। তিনি বলেন ভার্চুয়াল জগতটাকে তিনি এবার বিদায় জানাতে চান। এমনিতে অভিনয়ের ব্যস্ততার ফাঁকেও সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে তিনি পছন্দ করেন। কিন্তু তার মনে হয়েছে এবার ব্রেক নেওয়া দরকার।

PRITY AND RAHUL

অভিনেত্রী বলেছেন কিছুদিন ধরেই তার মনে হচ্ছে সোশ্যাল মিডিয়াতে তিনি যেন অতিরিক্ত বেশি সময় ব্যয় করে ফেলছেন। তাই এবার তার ব্রেক নেওয়ার কথা মনে হয়েছে। তিনি বলেছেন আর তিনি ফেসবুকের পেজ চেক করতে পারবেন না। তার জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি। এতে মনে মনে বেশ আঘাত পেয়েছেন তার অনুরাগীরা। তারা তাকে তাড়াতাড়ি আবার ফিরে আসার জন্য অনুরোধ করেছেন।