বাংলার গৌরবগাথা দেখবে গোটা দুনিয়া, ‘দেবী চৌধুরানী’ নিয়ে বিরাট ঘোষণা করলেন প্রসেনজিৎ

‘দেবী চৌধুরানী’ সিনেমা নিয়ে বড় ঘোষণা করলেন প্রসেনজিৎ, আনন্দে উচ্ছ্বসিত গোটা টলিউড

Riya Chatterjee

Published on:

বর্তমান প্রজন্মের বিনোদন ইন্ডাস্ট্রিতে আঞ্চলিক ভাষার সিনেমা শুধু নির্দিষ্ট অঞ্চলের মধ্যে সীমাবদ্ধ নেই আর। কনটেন্টের মান ভাল হলে যেকোনও আঞ্চলিক সিনেমাও রাজত্ব করছে গোটা বিশ্বে। কলিউড (Kollywood) -এ যেমন শোনা যাচ্ছে এস এস রাজামৌলি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee) এর আনন্দমঠ (Ananda Math) নিয়ে সিনেমা বানাচ্ছেন। তাহলে টলিউড (Tollywood) -ই বা পিছিয়ে থাকবে কেন?

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল শুভ্রজিৎ মিত্র ‘দেবী চৌধুরানী’ (Devi Chowdhurani) নামের এক সিনেমা বানাচ্ছেন। যে সিনেমাতে মুখ্য ভূমিকাতে থাকবেন শ্রাবন্তী চ্যাটার্জী। আর একটি গুরুত্বপূর্ণ চরিত্র ভবানী পাঠক হিসেবে অভিনয় করবেন প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee)কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival) লঞ্চ হবে ছবির প্রথম পোস্টার।

DEVI CHOWDHURANI

সম্প্রতি প্রসেনজিৎ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন এই সুখবর। তিনি জানান, “দেবী চৌধুরানীর মোশন পোস্টার আন্তর্জাতিক দর্শক এবং সংবাদ মাধ্যমের সামনে উন্মোচিত হতে চলেছে। কান চলচ্চিত্র উৎসবের ভারতীয় প্যাভিলিয়ন মার্শ দ্যু ফিল্মসে দেখা যাবে সেটি।”

প্রসেনজিতের এই ঘোষণার সঙ্গে সঙ্গে ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। টলিউডের আসন্ন এই প্রজেক্ট নিয়ে দারুণ উৎসাহ প্রকাশ করছেন বাংলার মানুষ। সেই সঙ্গে ভালোবাসা এবং শুভেচ্ছা পাচ্ছেন প্রসেনজিৎ। আপাতত এই ছবিটি বড় পর্দায় কবে রিলিজ করছে তা জানার জন্য আগ্রহী তারা।

আরও পড়ুন : ৩টে বিয়ে, ৫টা প্রেমিক সব অতীত, চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী? রইল পরিচালক পাত্রের পরিচয়

শুভজিৎ মিত্র পরিচালিত এই ছবিতে মুখ্য দুই ভূমিকায় শ্রাবন্তী এবং প্রসেনজিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী, তার ছেলে অর্জুন চক্রবর্তীকেও। এছাড়াও অভিনয় করবেন দর্শনা বণিক, বিবৃতি চট্টোপাধ্যায়। ছবিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করবেন বলিউড অভিনেতা ভিকি কৌশলের বাবা তথা বর্ষীয়ান স্টান্ট ডিরেক্টর শ্যাম কৌশল।

আরও পড়ুন : প্রসেনজিতের সঙ্গে জুটি ভাঙ্গার পর ভেঙে পড়েছিলেন ঋতুপর্ণা? মুখ খুললেন অভিনেত্রী