ভাইয়ের সংসার ভেঙেছেন সুস্মিতা, ননদের কলকাঠি ফাঁস করে দিলেন বিশ্ব সুন্দরীর বৌদি চারু

ভাইয়ের সংসার ভাঙতে কলকাঠি নেড়েছেন সুস্মিতা, ননদকে নিয়ে মুখ খুললেন বিশ্ব সুন্দরীর বৌদি চারু

গত কয়েক মাস ধরেই সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করে রয়েছেন রাজিব সেন (Raajiv Sen) এবং চারু অসোপা (Charu Asopa)। সম্পর্কে তারা বলিউড সুন্দরী সুস্মিতা (Sushmita Sen) সেনের ভাই এবং ভাইয়ের বউ। শোনা যাচ্ছে বিশ্ব সুন্দরীর পরিবার নাকি ভাঙ্গনের মুখে। তার ভাই এবং ভাইয়ের বউয়ের সংসারে ভাঙ্গন ধরেছে। এখন এই সম্পর্ক প্রায় ভেঙে যাওয়ারই মুখে। স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন চারু। আদালতের দ্বারস্থও হয়েছেন তিনি।

চারু এবং রাজিবের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছে বেশ কয়েক বছর ধরেই। এরই মধ্যে তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্ম হয়। মেয়ে জিয়ানার জন্মের পর চারু ভেবেছিলেন হয়তো সবকিছু ঠিক হয়ে যাবে। সেই কারণে চারু এবং রাজিব এই সম্পর্কটাকে একটা নতুন সুযোগও দিতে চেয়েছিলেন। কিন্তু ভাঙ্গন ঠেকানো গেল না।

rajeev sen charu asopa 1

জীবনের এই বড় সিদ্ধান্ত নিতে চারুকে সাহায্য করেছিলেন তার ননদ সুস্মিতাই। সম্পর্কের টানাপোড়েনে চরম মানসিক দ্বন্দ্বে ভুগছিলেন চারু। এদিকে তার পরিবার থেকে ক্রমাগত সম্পর্ক টিকিয়ে রাখার জন্য তাকে চাপ দেওয়া হতে থাকে। এই সময় তিনি তার মায়ের কথাতেও বিশ্বাস রাখতে পারছিলেন না। তখন তাকে পথ দেখিয়েছেন সুস্মিতাই।

চারু এই সম্পর্কে বলেছেন কেউই তার অসুবিধার কথা বুঝতেই চাইতেন না। সকলেই তাকে সম্পর্কটা টিকিয়ে রাখার জন্য উপদেশ দিয়ে গিয়েছেন। এই কঠিন সময়ে চারুর পাশে থেকেছেন কেবল সুস্মিতা। চারুর কথায়, “দিদি আমার কঠিন সময়ে স্তম্ভ হয়েছিল। একমাত্র ও আমায় কখনও বলেনি বিয়ে টিঁকিয়ে রাখার চেষ্টা করো। কখনও বলেনি অন্য কিছু ভাবতে। কেবল আমায় বলেছে তুমি কি এই সম্পর্কে খুশি?”

charu asopa and rajeev sen

সুস্মিতা চারুকে বলেছিলেন, “যদি খুশি না হও, তাহলে সেই সিদ্ধান্ত নাও, যা তোমায় খুশি করবে। নিজের খুশিকে সবার আগে গুরুত্ব দাও, অন্য আর কিছুকে নয়।” সুস্মিতার এই পরামর্শ চারুকে জীবনে এই কঠিন সিদ্ধান্ত নিতে উদ্বুদ্ধ করেছে। মেয়েকে নিয়ে আলাদা হয়ে গিয়েছেন চারু। স্বামীর বিরুদ্ধে তার অভিযোগ ছিল তিনি নাকি তার গায়ে হাত তুলতেন। এমনকি অন্য মহিলার সঙ্গে পরকীয়ায় জড়ানোর অভিযোগও রাজীবের বিরুদ্ধে এনেছেন চারু।

 

View this post on Instagram

 

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

অন্যদিকে রাজিবও আঙুল তুলেছেন তার স্ত্রীর দিকে। তার দাবি, তিনি নন, তার স্ত্রী চারুই অন্য পুরুষে আসক্ত। এই অসুখী দাম্পত্য এগিয়ে নিয়ে যাওয়ার থেকে দুজনে আলাদাই হয়ে গিয়েছেন শেষমেষ। সদ্য তাদের মেয়ে জিয়ানার জন্মদিন গিয়েছে। জন্মদিনে মেয়ের সঙ্গে একাই ছবি শেয়ার করেছেন চারু। অন্যদিকে রাজিবও আলাদাভাবে মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেন।