গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অরিজিৎ সিংয়ের স্ত্রী, রইল বিস্তারিত আপডেট

আচমকাই অসুস্থ অরিজিৎ সিংয়ের স্ত্রী, ভর্তি করা হল হাসপাতালে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অরিজিৎ সিংয়ের (Arijit Singh) স্ত্রী কোয়েল রায় সিং (Koyel Roy Singh)। মুর্শিদাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে গায়কের স্ত্রীকে। যতদূর জানা যাচ্ছে, ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন কোয়েল। বর্তমানে রাজ্য জুড়ে যে হারে ডেঙ্গির প্রকোপ বাড়ছে তা ক্রমশ চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে। এবার ডেঙ্গির আক্রমণের মুখে পড়লেন খোদ অরিজিতের স্ত্রী।

কলকাতা শহরে ডেঙ্গি ক্রমশ ভয়াবহ আকার নিয়েছে। শহরের আশেপাশের অঞ্চলে এমনকি গোটা রাজ্য জুড়েই এখন এই মশাবাহিত রোগ নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। সেই ডেঙ্গিই এবার থাবা বসিয়েছে অরিজিতের বাড়িতেও। ডেঙ্গি ভাইরাসের জেরে অসুস্থ হয়ে পড়েছেন অরিজিতের স্ত্রী কোয়েল। এই খবর জেনেই উদ্বিগ্ন অরিজিতের ভক্তরা।

অরিজিতের স্ত্রী কোয়েল সাধারণত প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন। স্বামী এত বড় শিল্পী হওয়া সত্বেও তাকে সেভাবে কখনও ক্যামেরার সামনে দেখা যায় না। খুব সাদামাটাভাবেই জীবন-যাপন করেন কোয়েল। আসলে অরিজিৎও ব্যক্তিগত জীবনে ভীষণই সাধারণভাবে থাকেন। ২০১৪ সালে তাদের বিয়ে হয়েছিল। বিয়ের খবরটাও সেভাবে কাউকে জানতে দেননি তারা।

কোয়েল অরিজিতের দ্বিতীয় স্ত্রী। তিনি ছিলেন তার ছোটবেলার বান্ধবী। ছোট থেকেই একে অপরকে পছন্দ করতেন তারা। কিন্তু বড় হয়ে কোয়েলের অন্যত্র বিয়ে হয়ে যায়। আর অরিজিত তখন সংগীতের জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে ব্যস্ত হয়ে পড়েন। কয়েক বছর পরে অরিজিতও বিয়ে করেন। কিন্তু রেজিস্ট্রি করলেও প্রথম স্ত্রীর সঙ্গে সামাজিক বিয়ে হওয়ার আগেই তাদের ডিভোর্স হয়ে যায়।

এদিকে ততদিনে অরিজিতের প্রথম প্রেমিকা কোয়েলেরও ডিভোর্স হয়ে গিয়েছিল। অরিজিৎ এরপর তাকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে না করেননি কোয়েল। এরপর ২০১৪ সালে তারাপীঠের মন্দিরে গিয়ে চুপিসারে বিয়েটা সেরে নেন দুজনে। বাঙালি মতেই বিয়ে হয়েছিল তাদের। কোয়েলের প্রথম পক্ষের এক পুত্রসন্তান রয়েছে। বিয়ের পর অরিজিৎ এবং কোয়েলের এক পুত্র এবং এক কন্যা সন্তান হয়। স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে সুখেই সংসার করছেন অরিজিৎ।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল বলিউড ছবি ‘সিটিলাইট’। সেখানে ‘মুশকুরানে’ গানটি গেয়েছিলেন অরিজিৎ। সেই ছবির মুক্তির পরই প্রথমবার ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অরিজিৎ এবং তার স্ত্রী কোয়েল। অরিজিৎ একবার একটি সাক্ষাৎকারের স্ত্রীর সম্পর্কে বলতে গিয়ে বলেছিলেন কোয়েল ভীষণ সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। তিনি প্রচারের আলোতে আসতে চান না। আপাতত হাসপাতালে তার অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে।