রাক্ষসী ‘প্যাকাটি’র নতুন রূপ! বাংলা সিরিয়ালে নতুন ভিলেন হয়ে ফিরলেন চৈতালী চক্রবর্তী

বাংলা সিরিয়ালের নতুন খল চরিত্রে ফিরলেন চৈতালি চক্রবর্তী, প্রকাশ্যে এল সিরিয়ালের ঝলক

Chaitali Chakraborty come back to Bodhisattwor Bodhbuddhi as new villain electric maa

রূপকথার গল্পের রাক্ষসী হোক বা দজ্জাল শাশুড়ি-মা, পিসিমা, বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) এমন চরিত্র কেবল একজনকেই মানায় তিনি হলেন অভিনেত্রী চৈতালি চক্রবর্তী (Chaitali Chakraborty)। কিরণমালা সিরিয়ালের ‘প্যাকাটি’ চরিত্রের পর আবারও অনেকটা তেমনই এক আজব চরিত্রে সম্প্রতি বাংলা টেলিভিশনে আবারও কামব্যাক করলেন এই দাপুটে টেলি অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এল সেই ঝলক।

কিরণমালা সিরিয়ালের ‘প্যাকাটি’ চরিত্রে বাচ্চা থেকে বুড়ো সকলের হাড়ে হিম ধরিয়ে দিয়েছিলেন চৈতালি চক্রবর্তী। এরপরেও তাকে নানা সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল। স্টার জলসার খড়কুটো, জি বাংলার পিলুতে আহিরের পিসিমার চরিত্রে অভিনয় করছিলেন চৈতালি। বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রি তার গুণের কদর করে। তাই তো এবার জি বাংলার (Zee Bangla) ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধিতে’ (Bodhisattwor Bodhbuddhi) ফিরিয়ে আনা হল তাকে।

চৈতালি খলচরিত্রে এতই দুর্দান্ত অভিনয় করেন যে তাকে কখনও কাজের জন্য ভাবতে হয় না। বাংলা সিরিয়ালের দুর্দান্ত খলনায়িকা হিসেবে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দারুণ জনপ্রিয়তা তার। একটা সিরিয়াল বন্ধ হয়ে গেলেও দ্বিতীয় সিরিয়ালের জন্য তাকে ভাবতে হয় না। বাচ্চা থেকে বুড়ো সকলেই পর্দায় তাকে দেখলে দারুণ থ্রিল অনুভব করেন। এবার জি বাংলার বাচ্চাদের নিয়ে সিরিয়ালেই নতুন একটি খল চরিত্রে ফিরতে হল তাকে।

সম্প্রতি জি বাংলার তরফ থেকে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’র একটি এপিসোডের কয়েক মিনিটের ঝলক প্রকাশ করা হয়। সেখানে সিরিয়ালে এন্ট্রি নিতে দেখা যাচ্ছে ‘মা ইলেকট্রিকা’কে। এই চরিত্রেই নতুন রূপে পর্দায় ফিরলেন চৈতালি। ভিডিওতে দেখা যাচ্ছে মা ইলেকট্রিকা হুইলচেয়ারে করে বোধিসত্ত্বের বাড়িতে ঢুকছেন। সম্পর্কে তিনি বোধির পিসি ঠাকুমা অর্থাৎ ঠাকুরদার বোন, বোধির বাবা-কাকা-পিসিদের সুলু পিসি।

সুলু পিসি কিভাবে মা ইলেকট্রিকা হয়ে উঠলেন তার পেছনে রয়েছে একটা আজব গল্প। তিনি নাকি হিমালয় গিয়েছিলেন এবং তার উপরে নাকি বাজ পড়েছিল। এরপর থেকেই তার শরীর এনার্জিতে ভরে ওঠে। এমনকি তিনি নাকি দুই হাত ঘষে ধোঁয়া বের করতে পারেন। কিরণমালার পর আবার উদ্ভট খলনায়িকা চরিত্রে চৈতালি চক্রবর্তীকে দেখছেন দর্শকরা।

এদিকে ইলেকট্রিক মায়ের কীর্তিকলাপ দেখে নেটিজেনরা তো হেসেই খুন। বোধিসত্ত্বের বোধবুদ্ধি সিরিয়ালটি টিআরপি তালিকাতে এখন খুব ভাল ফলাফল করতে পারছে না। যে কারণে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার ইঙ্গিত মিলছিল। এমন সময়ে মা ইলেকট্রিকার আবির্ভাবে কি বাড়াবে সিরিয়ালের মেয়াদ? উত্তর ক্রমশ প্রকাশ্য।