ঘরে বউ রেখে লুকিয়ে রোমান্স! অক্ষয়-প্রিয়াঙ্কাকে হাতেনাতে ধরে উচিত শিক্ষা দেন টুইঙ্কেল

Riya Chatterjee

Published on:

অক্ষয় কুমার (Akshay Kumar) এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) জুটি বেঁধে একসময় বলিউডে (Bollywood) অনেক ছবিতে অভিনয় করেছিলেন। এইভাবে পরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করার সঙ্গে সঙ্গে তাদের ব্যক্তিগত জীবনের সম্পর্ক নিয়েও মুখরোচক খবর ছড়াতে থাকে বলিউডে। টুইঙ্কেল খান্নাকে (Twinkle Khanna) বিয়ে করার আগে অক্ষয় কুমারের জীবনে একাধিক প্রেমিকা ছিলেন। এমনকি বিয়ের পরেও নাকি অক্ষয়ের চরিত্রে বিন্দুমাত্র পরিবর্তন আসেনি প্রথমেই।

বলিউডের গুঞ্জন শুরু হয়েছিল অক্ষয় এবং প্রিয়াঙ্কার রসায়ন নাকি বাস্তবেও গড়িয়েছে। স্বামীর কীর্তি জানতে পেরে সেই সময় রুখে দাঁড়িয়েছিলেন টুইঙ্কেল খান্না। অক্ষয় এবং প্রিয়াঙ্কার লুকিয়ে-চুরিয়ে প্রেমের বারোটা বাজিয়ে দিয়েছিলেন তিনি। সম্প্রতি বলিউডের বিশিষ্ট চলচ্চিত্রকার সুনীল দর্শন এই বিষয়ে মুখ খোলেন সংবাদ মাধ্যমের কাছে। সেখানে অক্ষয়, প্রিয়াঙ্কা এবং টুইংকেল এর দ্বন্দ্বের কথা ফাঁস হয়ে যায়।

‘আন্দাজ’, ‘মুঝসে শাদি কারোগি’, ‘অ্যায়েতরাজ’ ইত্যাদি বহু সুপারহিট বলিউড ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় ও প্রিয়াঙ্কা। কিন্তু ২০০৫ সালের পর থেকে তাদেরকে আর এক সঙ্গে কখনও কাজ করতে দেখা যায়নি। কারণ ততদিনে হাতেনাতে টুইঙ্কেলের কাছে ধরা পড়ে যান দুজনেই। ২০০৫ সালে ‘বারসাত’ ছবিতে বিপাশা বসু এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করার কথা ছিল অক্ষয়ের। তবে শেষমেষ তিনি আর ছবিটি করে উঠতে পারেননি।

এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে একটি রোমান্টিক-সেক্সি গানের শুটিংও করে ফেলেছিলেন অক্ষয় কুমার। তবে ছবির শুটিংয়ের কাজ এগিয়ে গেলেও পিছিয়ে আসতে হয়েছিল তাকে। কারণ বেঁকে বসেছিলেন টুইঙ্কেল খান্না। টুইঙ্কেলের কথাতেই এই ছবিতে আর অভিনয় করে হয়ে ওঠেনি অক্ষয়ের। তবে শুধু এই ছবিতে নয়, আর কোনওদিন কোনও ছবিতেই প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করা হয়ে ওঠেনি অক্ষয়ের।

অক্ষয় ছবি থেকে সরে দাঁড়ালে তার বদলে ববি দেওলকে নেওয়া হয়। পরিচালকের কথায়, অক্ষয় এবং প্রিয়াঙ্কার রসায়ন ছিল খুবই গভীর। ওই ছবির জন্য যে রোমান্টিক গানের শুটিং হয়েছিল সেখানে কোনও অশ্লীলতা ছিল না, তবুও দারুণ সেক্সি হয়েছিল গানটি। প্রিয়াঙ্কা এরপর ওয়ার্ল্ড ট্যুরে চলে যান। তিনি ফিরে আসার আগে বলিউডে অনেক কিছুরই পরিবর্তন হয়ে গিয়েছিল।

পরিচালক পরে জানতে পেরেছিলেন টুইঙ্কেল নাকি চাইতেন না অক্ষয় প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করুন। প্রিয়াঙ্কাকে নিয়ে অক্ষয় এবং টুইঙ্কেলের মধ্যে সমস্যা তৈরি হয়েছিল। টুইঙ্কেল প্রিয়াঙ্কাকে সহ্য করতে পারতেন না। প্রিয়াঙ্কার সঙ্গে অক্ষয়ের ঘনিষ্ঠতা ক্রমেই বাড়ছিল যে কারণে তাদের সংসারে অশান্তি শুরু হয়। টুইঙ্কেলের কথা মেনে অক্ষয় প্রিয়াঙ্কার সঙ্গে আগামীতে তার সমস্ত ছবির শুটিং বাতিল করে দেন।