ভাইবোন মিলে একসঙ্গে করছেন অভিনয়, বাংলা সিরিয়ালের এই ১৪ সেলিব্রিটি আসলে ভাই-বোন

বাংলা সিরিয়ালের এই ১৪ সেলিব্রিটি বাস্তবে ভাই-বোন

বাংলা বিনোদনের দুনিয়াতে এই মুহূর্তে দর্শকদের পছন্দের সারিতে রয়েছেন বহু অভিনেতা এবং অভিনেত্রী। এদের মধ্যে অনেকেই আজ সুপ্রতিষ্ঠিত। একের পর এক বাংলা সিরিয়ালে কাজ করছেন এই তারকারা। বাংলা ধারাবাহিকের এই সুপারহিট তারকাদের অনেকের মধ্যেই আবার রয়েছে রক্তের সম্পর্ক। বাস্তবে তারা ভাই-বোন। এই সেলিব্রিটি ভাইবোন (Bengali Mega Serial Celebrity Brother and Sisters) জুটিদের পরিচয় অনেকেরই অজানা। চিনে নিন তাদের।

অনন্যা গুহ (Ananya Guha) : কৃষ্ণকলি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করার পর অনন্যা গুহ এখন একজন সেলিব্রিটি অভিনেত্রী হয়ে উঠেছেন। বর্তমানে তিনি লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে রিয়া এবং মিঠাই ধারাবাহিকে পিংকি-জির চরিত্রে অভিনয় করছেন। তার দিদি অলোকানন্দার গুহও একজন অভিনেত্রী। তাকে স্টার জলসাতে আয় তবে সহচরী ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল।

আর্শিয়া মুখার্জী (Arshiya Mukherjee) : আর্শিয়া মুখার্জী ওরফে ভুতুকেও বাংলা সিরিয়ালের ভক্তরা ভাল করেই চেনেন। আজ থেকে প্রায় ছয় বছর আগে শিশু শিল্পী হিসেবে আর্শিয়ার অভিনয় দর্শকদের মনে দাগ কাটে। ভক্তদের কাছে এখনও তিনি ভুতু নামেই পরিচিত। বাস্তবে তারও একজন দিদি রয়েছেন, তিনিও অভিনেত্রী। আর্শিয়ার দিদি অদ্রিজা মুখার্জী সান বাংলার দেবী সিরিয়ালে অভিনয় করেছেন।

পায়েল সরকার (Payel Sarkar) : বাংলা টেলিভিশনের এই অভিনেত্রী বহু বছর ধরেই অভিনয় করছেন। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের পর তিনি এখন ‘মাধবীলতা’ সিরিয়ালে অভিনয় করছেন। বাস্তবে তার একজন দিদি রয়েছেন। তার নাম জুই সরকার। পায়েলের দিদি জুইও বাংলা টেলিভিশনের একজন নামকরা অভিনেত্রী। শেষবার তাকে উমা ধারাবাহিকে দেখা গিয়েছিল।

জন ভট্টাচার্য (John Bhattacharya) : জি বাংলার এই অভিনেতা রিমলি ধারাবাহিকে নায়ক হিসেবে কেরিয়ার শুরু করেন। তবে মিঠাইতে খলনায়ক ওমি আগারওয়াল চরিত্রে তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। এখন তিনি সান বাংলাতে দেবাদৃতা বসুর বিপরীতে আলোর ঠিকানাতে অভিনয় করছেন। তার ভাই শ্যাম ভট্টাচার্য কালার্স বাংলাতে ‘মন মানে না’তে নায়ক হিসেবে এবং স্টার জলসাতে ‘মন ফাগুনে’ খলনায়কের ভূমিকাতে অভিনয় করেছেন।

গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) : উত্তম কুমারের নাতি-নাতনিদের প্রজন্মের একটা বড় অংশ এখন বাংলা টেলিভিশনে অভিনয় করছেন। এদের মধ্যে রয়েছেন গৌরব চ্যাটার্জী। তিনি ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের পর এখন ‘গাঁটছড়া’তে অভিনয় করছেন। বাংলা সিরিয়ালের আরেক অভিনেতা সৌরভ চক্রবর্তী সম্পর্কে গৌরবের ভাই। সৌরভকে ‘কড়ি খেলা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল।

দেবাদৃতা বসু (Debadrita Basu) : ‘জয়ী’ ধারাবাহিকের পর ‘আলো ছায়া’তে অভিনয় করেন দেবাদৃতা। তারপর কিছুদিনের জন্য শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু টিআরপির অভাবে সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। এখন তিনি সান বাংলাতে ‘আলোর ঠিকানা’তে অভিনয় করছেন। আর তার বোন দেবপ্রিয়া বসু কালার্স বাংলাতে ‘ক্যানিংয়ের মিনু’ সিরিয়ালে অভিনয় করছেন।

শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) : বাংলা সিরিয়ালের এই জনপ্রিয় নায়িকারও একজন সেলিব্রিটি দিদি রয়েছেন। তিনি হলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তনুশ্রী ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে ভবতারিণী চরিত্রে অভিনয় করেন। বর্তমানে তিনি ‘গৌরী এল’তে অভিনয় করছেন। অন্যদিকে যমুনা ঢাকি ধারাবাহিকের পর শ্বেতা টলিউডের দেবের নায়িকার হিসেবে ডেবিউ করে ফেলেছেন।