প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে আবার বিয়ে, স্কুল প্রেমিকাদেরই জীবনসঙ্গী করেছেন এই তারকারা

বলিউডের এই তারকারা প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত, স্কুল প্রেমিকাদের বিয়ে করেছেন

Riya Chatterjee

Published on:

Bollywood Stars Who Married Their First Love : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির তারকাদের জীবনে প্রেম, বিয়ে, বিচ্ছেদের গল্পগুলোও যেন এক একটা সিনেমার প্লট। ইন্ডাস্ট্রির বেশিরভাগ তারকাই পুরনো সম্পর্ক ভুলে গ্ল্যামারের টানে নিজেদের সহকর্মীর প্রেমে পড়েছেন। তবে এই ইন্ডাস্ট্রিতেই এমন কিছু বিশ্বস্ত প্রেমিকের খোঁজ মিলবে যারা তাদের ছোটবেলার প্রেম (Childhood Love) কেই পরিণতি দিয়েছেন।

তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙ্গা-গড়ার খেলা চলতেই থাকে। তবে এদের মধ্যে কেউ কেউ আছেন যারা একবার যাকে মন দিয়েছেন, বিয়েও তাকেই করেছেন। আজ তারা ইন্ডাস্ট্রির সবথেকে সুখী দম্পতি। ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করে সুখে সংসার করছেন, দেখুন সেই তালিকায় কাদের নাম আছে?

VARUN DHAWAN AND NATASHA DALAL

বরুণ ধাওয়ান (Varun Dhawan) : বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল (Natasha Dalal), একে অপরকে খুব ছোট থেকেই চিনতেন। বরুণ ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তার সঙ্গে অনেক নায়িকার নাম জুড়েছে। কিন্তু নিজের স্কুল জীবনের প্রেমিকার সঙ্গে কখনও বিশ্বাসঘাতকতা করেননি অভিনেতা। ২০২১ সালে নাতাশা এবং বরুণ বিয়ে করেন।

শাহরুখ খান (Shah Rukh Khan) : শাহরুখ তার অসংখ্য হিট ছবিতে ‘লাভার বয়’ হিসেবে ইমেজ ফুটিয়ে তুলেছেন। বাস্তবেও তিনি কিন্তু একজন আদর্শ প্রেমিক। গৌরী (Gouri Khan) এবং শাহরুখ খানের প্রেম যেন রূপকথার গল্প। শাহরুখ এবং গৌরী খুব কম বয়সে প্রেম পড়েন। তারপর মুম্বাইতে নিজের ভাগ্য পরীক্ষা করতে আসেন শাহরুখ খান। গ্ল্যামার দুনিয়াতে এসেও তিনি তার প্রেমিকাকে ভোলেননি। ১৯৯১ সালে তারা বিয়ে করেন।

Ayushmann KhurranaAndTahira Kashyap

আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) : আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ (Tahira Kashyap) –র জুটিটাও কিন্তু এরকমই ছিল। তাদের পরিচয় শুরু স্কুল জীবন থেকে। টিউশন পড়তে গিয়ে তাদের দুজনের প্রথম আলাপ হয়। বন্ধুত্ব থেকে প্রেম, তারপর ২০১১ সালে আয়ুষ্মান এবং তাহিরা বিয়ে করেন।

ARIJIT SINGH AND KOYEL ROY

আরো পড়ুন : প্রকাশ্যে শ্রেয়া ঘোষালকে চূড়ান্ত অপমান! কড়া জবাবে ফুঁসে উঠলেন অরিজিৎ সিং

অরিজিৎ সিং (Arijit Singh) : লাস্ট বাট নট দ্য লিস্ট, অরিজিৎ সিং এবং তার স্ত্রী কোয়েল রায়ের ভালবাসার কাহিনীর কথা না বললেই নয়। অরিজিৎ এবং কোয়েল দুজনেই প্রথমে অন্যত্র বিয়ে করেছিলেন। দুজনেরই বিয়ে ভেঙে গিয়েছিল অল্প সময় পর। এরপর জীবনের প্রথম ভালবাসা কোয়েলকে বিয়ে করেন অরিজিৎ। আজ তারা সুখে সংসার করছেন।

আরো পড়ুন : শ্রেয়া নয়, অরিজিতও বাদ, বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত গায়ক কে জানেন?