মা হলেন বিপাশা বসু, সন্তান কোলে প্রথম ছবি শেয়ার করলেন করণ-বিপাশা

সন্তানের জন্ম দিলেন বিপাশা, করণ-বিপাশার কোলে সদ্যজাতের ছবি হল ভাইরাল

কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়াতে সুখবর শুনিয়েছিলেন বলিউড (Bollywood) অভিনেত্রী বিপাশা বাসু (Bipasha Basu)। খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছেন তিনি এবং তার স্বামী করণ সিং গ্রোভার (Karan Singh Grover)। সংসারের নতুন সদস্য আসার খবর শুনিয়ে সকলকে রীতিমত খুশি করে দিয়েছিলেন তারা। বিপাশা বসুর মা হওয়ার খবর শুনে সোশ্যাল মিডিয়াতে উপচে পড়েছিল শুভেচ্ছা।

অবশেষে করণ-বিপাশার কোলে এল সদ্যোজাত শিশু। সোশ্যাল মিডিয়াতে তাদের এই ছবি তুমুল ভাইরাল হয়েছে। নতুন বাবা এবং মাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের টাইমলাইন জুড়ে উপচে পড়ছে, শুভেচ্ছা বার্তা। সদ্যজাত সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাসিমুখে ছবিটি শেয়ার করেছেন তারা। তাদের এই সুখের দিনের ভাগীদার হয়েছেন ভক্তরাও।

কয়েক বছর আগেই মহা ধুমধাম করে বাংলার মেয়ে বিয়ে করেন পাঞ্জাবী টেলিভিশন অভিনেতাকে। করণের আগে অবশ্য বলিউডের বেশ কিছু নায়কের সঙ্গে সম্পর্কে ছিলেন বিপাশা। তাদের মধ্যে জন আব্রাহামের সঙ্গে তার সম্পর্ক সব থেকে বেশি দিন চলেছিল। তবে শেষমেষ জনের সঙ্গে সম্পর্কের ইতি টেনে করণকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেন বলিউড সুন্দরী।

করণের অবশ্য এটা প্রথম বিয়ে ছিল না। এর আগে তিনি বিয়ে করেছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী জেনিফার উইংগেটকে। তাদের ডিভোর্সের পর বিপাশা আসেন তার জীবনে। তবে করণের অতীত তাদের ভালোবাসার পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। উপরন্তু এই তারকা জুটির রসায়ন দেখলে হিংসে হতে পারে যে কারও।

আজ এত বছর কেটে গেল তাদের সম্পর্কে কোনও ফাটল ধরার রটনাও রটেনি। বলিউডের পাওয়ার কাপল বলা যেতে পারে তাদের, যাদের কোনওভাবেই ভাঙা সম্ভব না। অবশেষে এতদিনে তাদের সংসার পূর্ণ হল। গত আগস্ট মাসে প্রেগনেন্সির সুখবর শুনিয়েছিলেন তারা। তখন থেকেই তাদের সন্তানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। অবশেষে তাদের প্রতীক্ষা শেষ হল।

সোশ্যাল মিডিয়াতে সন্তান কোলে যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে করণের কোলে ঘুমিয়ে রয়েছে একরত্তি। পরম স্নেহে তাকে দেখছেন করণ। তবে ছবিটি অবশ্য আজকের নয়, ২০১৯ সালে একটি খুদেকে কোলে নিয়ে ছবিটি শেয়ার করেছিলেন তারা। সেই ছবি আরও একবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই শিশুটি করণ-বিপাশার সন্তান নয়। তবে নেটিজেনরা তাদের সন্তানদের মুখ দেখার জন্য এতটাই উদগ্রীব হয়ে আছেন যে পুরনো এই ছবিতেই নেমেছে শুভেচ্ছা বার্তার ঢল।