কারও ২৬, কারও ২৪ বছর! বলিউডের সেলিব্রিটি ভাইবোনদের বয়সের পার্থক্য আপনাকে অবাক করবে

ভাই-বোনের বয়সের পার্থক্য কোথাও ২৬, কোথাও ২৪ বছর! সেলিব্রেটি ভাইবোনদের বয়সের ফারাক কপালে তুলবে চোখ

Riya Chatterjee

Updated on:

রাখি পূর্ণিমা (Rakhi Purnima) -র এই আনন্দঘন মুহূর্তে গোটা দেশ আজ উৎসবের মেজাজে রয়েছে। বলিউড (Bollywood) -র স্টারকিডরাও রাখির জন্য আলাদা করে প্রস্তুতি নিতে শুরু করেছেন। ইন্ডাস্ট্রির এই সেলিব্রিটি ভাই-বোনরা আজ রাখি উৎসবে মেতে উঠবেন। এই সেলিব্রিটি ভাই-বোনদের বয়সের পার্থক্য আপনাকে অবাক করবে। এক নজরে দেখে নিন বলিউডের সেলিব্রিটি ভাইবোনদের বয়সের পার্থক্য কতটা।

সারা আলি খান, ইব্রাহিম আলী খান, তৈমুর, জেহ (Sara Ali Khan, Ibrahim Ali Khan, Taimur Ali Khan, Jehangir Ali Khan) : সইফ আলি খানের চার সন্তান। তার প্রথম পক্ষের সন্তানদের থেকে দ্বিতীয় পক্ষের সন্তানদের বয়সের আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। সারার সঙ্গে জেহ ওরফে জাহাঙ্গীরের বয়সের পার্থক্য ২৬ বছর। আসলে কুড়ি না পেরোতেই প্রথম বিয়েটা করেছিলেন সেইফ। তারপর আবার ৫০ বছরের গণ্ডি পেরিয়ে তিনি চতুর্থবার বাবা হন।

SHAH RUKH KHAN AND GAURI KHAN

আরিয়ান খান, সুহানা খান এবং আব্রাম খান (Aryan Khan, Suhana Khan, AbRam Khan) : আরিয়ান-সুহানার মধ্যে বয়সের খুব একটা বড়সড়ো পার্থক্য না হলেও তাদের ছোট ভাই আব্রাম খানের সঙ্গে বিস্তর পার্থক্য রয়েছে। আব্রামের বয়স এখন মাত্র ৯ বছর। দাদা আরিয়ানের থেকে সে ১৬ বছরের ছোট। দিদি সুহানার থেকে ১৪ বছরের ছোট ভাই আব্রাম।

ইরা খান এবং আজাদ রাও খান (Ira Khan, Azad Rao Khan) : আমির খানের প্রথম পক্ষের সন্তান হলেন ইরা খান। আর তার দ্বিতীয় পক্ষের সন্তান আজাদ। আজাদ তার সৎ দিদি ইরার থেকে ১৬ বছরের ছোট। তবে সৎ ভাই হলেও আজাদকে সবসময় আগলে আগলে রাখেন ইরা।

Sunny Deol, Bobby Deol, Esha Deol

সানি দেওল, ববি দেওল, এষা দেওল, অহনা দেওল (Sunny Deol, Bobby Deol, Esha Deol, Ahana Deol) : একসময় ধর্মেন্দ্রর দুই পক্ষের স্ত্রী এবং সন্তানদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ ছিল। প্রকাশ কৌ র এবং ধর্মেন্দ্রর প্রথম পক্ষের বড় সন্তান সানির বয়স এখন ৬৫। অন্যদিকে ধর্মেন্দ্র-হেমার ছোট মেয়ে অহনার বয়স ৩৮ এবং এষার বয়স ৪১।

Arpita Khan

আরও পড়ুন : হয়ে গেল এনগেজমেন্ট, আরমান মালিকের প্রেমিকার রূপ দেখলে বলিউড সুন্দরীরাও লজ্জা পাবে

সালমান খান এবং অর্পিতা খান (Salman Khan, Arpita Khan) : সেলিম খান এবং সালমান খানের চার ছেলেমেয়ে। তারা হলেন সালমান খান, আরবাজ খান, সোহেল খান এবং আলভিরা খান। এই চারজনের মধ্যে বয়সের পার্থক্য খুব বেশি নয়। তবে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা খানের সঙ্গে সালমান খানের বয়সের পার্থক্য ২৩ বছর। অর্পিতাকে নিজের মেয়ের মতই বড় করেছেন সালমান।

আরও পড়ুন : বিয়ের ৭ মাসেই অন্তঃসত্ত্বা! মা হতে চলেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী