আম্বানির স্ত্রীর সঙ্গে গোপন প্রেম, অন্তরঙ্গ মুহূর্তে হাতেনাতে ধরা পড়ে যান সঞ্জয় দত্ত

Riya Chatterjee

Published on:

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) তার ব্যক্তিগত জীবনের কারণে বারবার সংবাদমাধ্যমের শিরোনামে এসেছেন। কখনও অস্ত্র মামলা, কখনও ড্রাগ নেওয়ার অপরাধে জেল খেটেছেন, আবার জীবনে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রাখার নিয়েও তাকে নিয়ে চর্চা হয়েছে। তার জীবনে নাকি ৩০০ এর বেশি প্রেমিকা ছিলেন। তাদের মধ্যেই একজন আজ মুকেশ আম্বানির (Mukesh Ambani) বাড়ির বউ।

সঞ্জয় দত্ত তার জীবনে একাধিক মডেল এবং বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েছেন। এদের মধ্যে বেশ কয়েকজনকে নিয়ে তার সম্পর্কটা বিয়ের দোরগোড়া পর্যন্ত পৌঁছে গিয়েছিল। আম্বানী গৃহিণীও একসময় সঞ্জয় দত্তের প্রেমিকা ছিলেন। তবে বিয়ে পর্যন্ত পৌঁছানোর আগেই তাদের সম্পর্কটা ভেঙ্গে যায়। বলিউড অভিনেত্রী টিনা মুনিমের (Tina Munim) সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্কটা খুব বেশিদিন টিকতে পারেনি।

একটা সময় অনিল আম্বানির স্ত্রীর জন্য পাগল হয়েছিলেন সঞ্জয় দত্ত। পর্দাতে অভিনয় করতে করতে বাস্তবেও তাদের মধ্যে গভীর সম্পর্ক গড়ে ওঠে। একসময় অনিল আম্বানির স্ত্রী টিনা মুনিম ছিলেন বলিউডের একজন নামি অভিনেত্রী। বলিউডের অনেক তারকা অভিনেতার সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। তাদের মধ্যে সঞ্জয়ও ছিলেন। একসঙ্গে অনেকগুলি ছবিতে অভিনয় করেছিলেন তারা দুজনে।

ওই সময় রিল লাইফের পাশাপাশি রিয়েলেও তাদের জুটিকে নিয়ে তুমুল চর্চা চলছিল বলিউডের অন্দরে। প্রায় সময় তাদের একে অপরের হাতে হাত রেখে ঘুরতে দেখা যেত। যার ফলে তাদের নিয়ে জল্পনা আরও বাড়ে। শোনা গিয়েছিল তাদের প্রেম নাকি বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়। শেষ মুহূর্তে এই সম্পর্ক থেকে পিছিয়ে আসেন টিনা। তিনি বিয়ে করে নেন অনিল আম্বানিকে। কেন তিনি সঞ্জয় দত্তকে ছেড়ে অনিলকে বিয়ে করেছিলেন?

আসলে সঞ্জয় দত্তের অনেকগুলি বদ অভ্যাস ছিল। সম্পর্কের শুরুতে টিনা সেসব বুঝতে পারেননি। কিন্তু ধীরে ধীরে তার কাছে সমস্ত সত্যি কথা ফাঁস হয়ে যায়। ঠিক এই সময়ই অনিল আম্বানির সঙ্গে টিনার পরিচয় হয়। খ্যাতনামা এই ব্যবসায়ীর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়েন টিনা। সঞ্জয়ের সঙ্গে তিনি আর কোনও যোগাযোগ রাখতে চাননি এরপর। কিছুদিনের মধ্যেই অনিল এবং টিনার বিয়ে হয়ে যায়।

টিনার সঙ্গে বিচ্ছেদের পর সঞ্জয় দত্তও বিয়ে করে নেন অভিনেত্রী রিচা শর্মাকে। তবে বিয়ের কয়েক বছরের মধ্যেই রিচার মৃত্যু হয়। রিচার মৃত্যুর পর সঞ্জয় দত্ত বিয়ে করেন রিয়া পিল্লাইকে। তবে সেই সম্পর্কটা মাত্র এক বছরের মাথায় ভেঙে যায়। এরপর সঞ্জয় দত্ত মান্যতা দত্তকে বিয়ে করেন। তাদের এই সম্পর্কটা টিকে আছে এখনও। বর্তমানে টিনা এবং সঞ্জয় দুজনেই আলাদা আলাদাভাবে নিজ নিজ সংসারে সুখে দিন গুজরান করছেন।