পার্শ্বচরিত্রেই বারবার জিতেছেন মন, ৩ বছর পর নতুন সিরিয়ালে ফিরলেন ‘বোঝে না সে বোঝে না’র অনু

Riya Chatterjee

Published on:

স্টার জলসাতে (Star Jalsha) আসছে একাধিক নতুন সিরিয়াল। ‘মেয়েবেলা’ (Meye Bela), ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, ‘বালি ঝড়’ এবং ‘সাধক বামাক্ষ্যাপা’, এই চারটি নতুন সিরিয়ালের মাধ্যমে আবার পর্দায় ফিরছেন পুরনো জনপ্রিয় তারকারা। এবার স্টার জলসার নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী (Debaparna Paul Chowdhury)।

দেবপর্ণা বাংলা টেলিভিশনে অসংখ্য সিরিয়ালে অভিনয় করেছেন। তবে দর্শকরা আজও তাকে মনে রেখেছেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য সিংহ রায়ের দিদি অনুর চরিত্রের জন্য। শেষবার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে তাকে পর্দায় দেখা গিয়েছিল। তারপর থেকেই নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে রেখেছিলেন এই অভিনেত্রী।

‘স্বপ্ন উড়ান’, ‘পূণ্যিপুকুর’, ‘প্রতিদান’, ‘সুবর্ণলতা’, ‘ভানুমতির খেল’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন দেবপর্ণা। বেশিরভাগ সিরিয়ালেই তিনি পার্শ্বচরিত্রেই অভিনয় করার সুযোগ পেয়েছেন। তবে এযাবত সাইড রোলে অভিনয় করেই বারবার নজর কেড়েছেন তিনি। স্টার জলসার নতুন যে সিরিয়ালের হাত ধরে দেবপর্ণা আবার পর্দায় ফিরছেন সেখানেও সাইড রোলেই তার দেখা মিলবে।

‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পর ২০২০ সালে বিয়ে করে নেন বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী। এরপর তিন বছর অভিনয় জগত থেকে দূরেই ছিলেন তিনি। অবশেষে দীর্ঘ বিরতির পর আবার অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি। স্টার জলসার ‘মেয়ে বেলা’ ধারাবাহিকেই তার দেখা মিলবে। এই সিরিয়ালে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন দেবপর্ণা।

‘মেয়েবেলা’ সিরিয়ালটি নারীকেন্দ্রিক গল্প অবলম্বনে আনা হতে চলেছে যেখানে শাশুড়ি এবং বৌমার সম্পর্কের সমীকরণ তুলে ধরা হবে। শাশুড়ি-বৌমা পরস্পরের শত্রু নাকি একই বাড়িতে একই ছাদের তলায় থাকতে থাকতে তারা বন্ধুও হয়ে উঠতে পারেন? ধারাবাহিকের প্রোমোতে দর্শকদের জন্য এই প্রশ্ন তুলে ধরা হয়েছে।

নতুন এই সিরিয়ালটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রূপা গাঙ্গুলী, স্বীকৃতি মজুমদার এবং অর্পণ ঘোষাল। স্বীকৃতির শাশুড়ি মায়ের ভূমিকা অভিনয় করবেন রূপা। এই নতুন সিরিয়ালের হাত ধরে বহু বছর পর আবার টেলিভিশনের পর্দায় ফিরলেন রূপা গাঙ্গুলী। নতুন সিরিয়ালে রূপা গাঙ্গুলী শাশুড়ি মায়ের ভূমিকায় অভিনয় করছেন চিত্রা সেন।