‘ও বড় পাল্টিবাজ, যন্তুর জিনিস একটা’! ‘ফেলুদা’ সব্যসাচীর চরিত্র ফাঁস করে দিলেন বিপ্লব চ্যাটার্জী

Riya Chatterjee

Published on:

বিপ্লব চ্যাটার্জী (Biplab Chatterjee) এবং সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty), দুজনেই ইন্ডাস্ট্রির বর্ষিয়ান অভিনেতা। খলনায়ক হিসেবে ইন্ডাস্ট্রিতে দুজনেরই বেশ নামডাক রয়েছে। তবে সব্যসাচী আবার খলনায়কের বাইরে বাঙালির ‘ফেলুদা’ হিসেবেও খুবই বিখ্যাত। তবে টলিউডের (Tollywood) এই দুই বর্ষিয়ান তারকার মধ্যে সম্পর্কটা নাকি ঠিক স্বাভাবিক নয়। সম্প্রতি সব্যসাচীর সম্পর্কে সংবাদমাধ্যমের কাছে নিজের মতামত তুলে ধরে তা স্পষ্ট করে দিলেন বিপ্লব।

এমনিতে টলিউড কিংবা বলিউডে তারকাদের মধ্যে ক্যাট ফাইট খুবই সাধারণ একটি বিষয়। বিপ্লব চ্যাটার্জীর সঙ্গে টলিউডের বেশিরভাগ তারকাদের খুব একটা বনে না। এর আগেও টলিউডের বর্তমান প্রজন্ম সম্পর্কে খোলাখুলি নিজের অপছন্দের কথা জানিয়েছিলেন তিনি। টলিউডে ‘ঠোঁট কাটা’ হিসেবে তার পরিচিতি রয়েছে।

BIPLAB CHATTERJEE

আসলে বিপ্লব চ্যাটার্জী কখনও রাখঢাক করে কথা বলেন না। মাঝে মাঝে খোলাখুলি কথা বলার জন্য তাকে বিতর্কের মুখেও পড়তে হয়। এই যেমন কিছুদিন আগেই তিনি বলেছিলেন লীনা গাঙ্গুলীকে গুলি করে মারা উচিত। আবার টলিউড অভিনেতা আবির চ্যাটার্জীর নীতিশিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছিলেন।

এবার সব্যসাচীর সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে বসলেন বিপ্লব চ্যাটার্জী। বাংলার ফেলুদাকে তিনি হিপোক্রিট বলে আক্রমণ করেছেন। বাংলা ভাষায় যার অর্থ দাঁড়ায় ‘পাল্টিবাজ’। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সব্যসাচী সম্পর্কে বলতে গিয়ে বিপ্লব চ্যাটার্জী সরাসরি বলেন, “ও একটা যন্তর জিনিস!”

sabyasachi chakraborty

আসলে কিছুদিন আগেই সব্যসাচীর সম্পর্কে একটি খবর দাবানলের মত ছড়িয়ে পড়ে। তিনি নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন। এই খবর জানাজানি হতেই আবার মুখ খোলেন সব্যসাচী। তিনি বলেন সংবাদ মাধ্যমের তরফ থেকে তার কাছ থেকে নাকি জোর করে ওই কথা বলানো হয়েছিল। সেই প্রসঙ্গ উঠতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন বিপ্লব চ্যাটার্জী।

sabyasachi chakraborty

বিপ্লব চ্যাটার্জী বলেন সব্যসাচীর মত হিপোক্রিট তিনি আর একটাও দেখেননি। দুটি ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন প্রথমে বিপ্লবকে সমর্থন করলেও পরে আসল সময় তিনি নিজেকে সরিয়ে নিয়েছিলেন। এর সঙ্গে বিপ্লব আরও বলেন ফেলুদা হিসেবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে ছাড়া তিনি আর কারও কথা ভাবতেও পারেন না।