বিয়ের পর শ্বশুরবাড়িতে অশান্তি! শাশুড়ির অত্যাচারে নাঝেহাল শ্রাবন্তী

বিয়ের পর শাশুড়ির অত্যাচার, শ্বশুরবাড়িতে চরম অশান্তিতে শ্রাবন্তী চ্যাটার্জী

Srabanti Cahtterjee Marriage

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) সদ্য বিয়ে করে শ্বশুরবাড়িতে উঠেছেন। কিন্তু এখানেও স্বপ্নের সংসারে লাগলো অশান্তি। শাশুড়ির অত্যাচার, মারধরের চোটে দারুণ ভয় পেয়ে গিয়েছেন অভিনেত্রী। তার উপর আবার রয়েছে শ্বশুরবাড়িতে ভূতের উপদ্রব! দজ্জাল শাশুড়ির অত্যাচারের হাত থেকে রক্ষা পেলেও ভূতের উপদ্রব ঠেকাবেন কি করে?

ভাবছেন শ্রাবন্তী আবার বিয়ে করলেন নাকি? সত্যি সত্যিই আবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। তবে এই দফায় রিয়েল লাইফে নয়, রিলের দুনিয়াতে অভিনেতা ওম সাহানির (Om Sahani) সঙ্গে বিয়ে হয়েছে শ্রাবন্তীর। তিন তিনবার বিয়ে ভাঙার পর অনস্ক্রিন যখন আবার বিয়ের পিঁড়িতে বসলেন শ্রাবন্তী তখনও অশান্তি পিছু ছাড়লো না তার!

ছবির নাম ‘ভয় পেও না’ হলেও ভয় আপনাকে পেতেই হবে। শ্রাবন্তী যেমন শ্বশুরবাড়িতে পা রাখার পর থেকেই ভয় পাচ্ছেন, আপনাকেও তেমনই ছবিটা দেখতে দেখতে শিউরে উঠতে হবে বারবার। একদিকে শাশুড়ির অত্যাচারে জর্জরিত নববধূ! শাশুড়ি বলছে, ডাইনীটা যতই চেষ্টা করুক, “আমার ছেলেকে কিছুতেই আটকে রাখতে পারবে না!” বাড়িতে আবার পুলিশ এসে উপস্থিত! তার উপর আছে ভুতের অত্যাচার! নববধূ ভয় পাবে না তো কি?

রহস্য-রোমাঞ্চ ভরপুর থ্রিলার ধর্মী এই ছবিটির ট্রেলার সদ্য মুক্তি পেয়েছে। আগামী ২৭শে মে ছবিটি মুক্তি পেতে চলেছে সিনেমার পর্দায়। ওম এবং শ্রাবন্তীর আনকোরা নতুন জুটিকে নিয়ে এই ছবিটির গল্পের প্রতি পরতে পরতে রয়েছে চমক। অবশ্য শ্রাবন্তীকে বারবার বলছেন ‘ভয় পেও না’, কিন্তু শ্বশুরবাড়িতে আসার পর থেকেই ভয়ে জবুথবু হয়ে রয়েছেন শ্রাবন্তী।

ছবিতে শ্রাবন্তীর নাম অনন্যা। ওমের নাম আকাশ চট্টোপাধ্যায়। অনন্যা এবং আকাশের বিয়ের পর অনন্যা যখন শ্বশুরবাড়িতে আসে তখন থেকেই তার সঙ্গে একের পর এক অদ্ভুত ঘটনা ঘটে যেতে থাকে। কখনও তার মনে হয় ঘরের মধ্যে কেউ হেঁটে যাচ্ছে, কখনও ঘুমের মধ্যে কেউ তার পা টানে, আবার তার গলাও টিপে ধরে! কে করছে এই সব? জানতে হলে ২৭ তারিখের পর একদিন না হয় ঘুরেই আসুন সিনেমা হল থেকে।