জনপ্রিয় নায়িকা পা রাখছেন মিঠাইতে, ধারাবাহিকে আসছে দারুণ টুইস্ট

Riya Chatterjee

Updated on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ফের এই সপ্তাহের চ্যানেল টপার হয়েছে। তবে এই ধারাবাহিক চ্যানেল টপার হোক বা না হোক প্রতি সপ্তাহে সেরা ৩ এর মধ্যেই থাকে। মোদক পরিবারে অবিরাম ঘটনার ঘনঘটা চলতেই থাকে। ধারাবাহিকে প্রায়ই নতুন নতুন চরিত্রের আগমন হয়। নিত্যনতুন টুইস্ট নিয়ে ধারাবাহিকে পা রাখছেন জনপ্রিয় নায়ক এবং নায়িকারা। এবার মিঠাই ধারাবাহিকে আসছেন জনপ্রিয় এক অভিনেত্রী।

সদ্য মিঠাই পরিবারে এক নতুন সদস্যের সমাগম হয়েছে। স্যান্ডির প্রেমিকা তথা স্ত্রী ‘পিংকি’জির আগমন হয়েছে মোদক পরিবারে। এবার আরও এক জনপ্রিয় অভিনেত্রী পা রাখবেন মিঠাইতে। নাম তার ভাবনা ব্যানার্জি (Bhavana Banerjee)। এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন ভাবনা। এবার তিনি মিঠাই ধারাবাহিকেও অভিনয় করতে আসছেন। নিজের মুখেই সুখবরটি শোনালেন অভিনেত্রী।

BHAVANA BANERJEE INSTAGRAM STORY

সম্প্রতি ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে এই সুখবরটি শুনিয়েছেন ভাবনা। মিঠাইয়ের ফ্যান পেজের তরফ থেকে একটি পোস্ট করা হয়েছিল ইনস্টাগ্রামে। সেখানেই লেখা রয়েছে ভাবনা ব্যানার্জি আসছেন মিঠাই ধারাবাহিকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে ‘ধন্যবাদ’ জানিয়েছেন ভাবনা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের শুটিং।

 

‘মা’ সিরিয়ালে ফুলকি চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন ভাবনা। খল চরিত্রে দুর্দান্ত অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তিনি। কিছুদিন আগেই জি বাংলার ‘কড়ি খেলা’ ধারাবাহিকে মিষ্টি চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যায়। এবার তার কাছে সরাসরি এল ‘মিঠাই’র প্রস্তাব। চ্যানেল তথা বাংলা সেরা ধারাবাহিকের অংশ হতে পেরে বেজায় খুশি ভাবনা। ইনস্টাগ্রামে একের পর এক স্টোরি শেয়ার করে তিনি তার উচ্ছ্বাস প্রকাশ করছেন।

 

উল্লেখ্য কিছুদিন আগেই ভাবনা ব্যানার্জীর প্রিয় বান্ধবী পল্লবী দের মৃত্যু হয়। পল্লবীর মৃত্যুতে ভাবনার নামও জড়িয়ে গিয়েছিল। পল্লবীর প্রেমিকের সঙ্গে ভাবনার নাম জড়িয়ে নানা কথা রটানো হচ্ছিল। তবে সে সব ছিল ভুয়ো খবর। বান্ধবীর মৃত্যুতে শোকে ভেঙে পড়েছিলেন ভাবনা। এবার তাকে নতুন ধারাবাহিকে নতুন চরিত্রে দেখা যাবে। দর্শকদের অনুমান হয়ত আইপিএস অফিসার ‘ধারা’র চরিত্রে অভিনয় করতে পারেন ভাবনা। এখন দেখা যাক কোন চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য।