১২ দিনের দুধের শিশুকে বাড়িতে ফেলে আসতে হচ্ছে কাজে! কষ্টে বুক ফাটছে ভারতীর

Riya Chatterjee

Published on:

সদ্য ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কমেডি কুইন ভারতী সিং (Bharti Singh)। গত ৩রা এপ্রিল তার সন্তানের জন্ম হয়। সন্তানের জন্মের পর ১২ দিনের মাথায় আবার কাজের জগতে ফিরতে হল ভারতীকে। ছোট্ট সন্তানকে ঘরে রেখে কাজে আসতে মন চায় না মায়ের। তবে কাজের প্রতি কমিটমেন্ট থেকে ভারতীকে বুকে পাথর চেপে কাজের জগতে ফিরতেই হল।

ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। তার পরিচয় আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তার উপস্থিতি মানেই দর্শকরা আনন্দে অভিভূত হয়ে পড়েন। তিনি এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া দুজনেই কমেডিয়ান এবং বিভিন্ন শো সঞ্চালনা করে থাকেন। এই মুহূর্তে ‘হুনরবাজ’ এবং ‘দ্য খতরা খতরা’ সঞ্চালনা করছেন হর্ষ এবং ভারতী।

সন্তানের জন্য বেশ কিছুদিন ধরেই চেষ্টা করছিলেন এই সেলিব্রিটি দম্পতি। হবু সন্তানের কথা ভেবে নিজের ওজন অনেকটাই কমিয়ে নেন ভারতী। মাত্র কয়েক মাসের ব্যবধানে তার চেহারার পার্থক্য ছিল চোখে পড়ার মত। প্রেগনেন্সির সময় স্বভাবতই তাকে কাজ থেকে বিরতি নিতে হয়। সন্তানের জন্মের পর ১১ দিন তিনি তার সদ্যজাত সন্তানের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন। ১২ দিনের মাথাতেই তাকে ফিরতে হয়েছে কাজে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এতোটুকু শিশুকে ঘরে ফেলে কাজে আসার যন্ত্রণা কমেডি কুইনের চোখে জল এনে দিয়েছে। সন্তানের জন্মের পর প্রথমবার কাজে ফেরার দিন বাড়ির বাইরে পা রাখতেই পাপারাৎজিদের ক্যামেরার সামনে ধরা পড়েন ভারতী। সেখানে তিনি বলেন, “আমি আজ অনেক কেঁদেছি। বাচ্চার বয়স মাত্র ১২ দিন। কিন্তু কাজে তো ফিরতেই হবে”।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভারতীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের মধ্যে অনেকেই তার ব্যথায় সমব্যথী। তবে অনেকেই আবার এত ছোট শিশুকে বাড়িতে একা রেখে এসে কাজে ফেরার জন্য উল্টে তাকেই দুষছেন। নেটিজেনদের কটাক্ষও শুনতে হচ্ছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)