ভিলেন হলেও জিতেছেন দর্শকদের মন, বাংলা সিরিয়ালের সেরা খলনায়িকা এই ৫ অভিনেত্রী

খলচরিত্রেও দারুণ জনপ্রিয়, নেগেটিভ থেকে পজিটিভ হয়ে পর্দা কাঁপাচ্ছেন এই ৫ সিরিয়াল অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

Best Villains Of Bengali Mega Serial : যেকোনও বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) হিট হওয়ার পেছনে আজও খলনায়িকাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। নায়িকার সঙ্গে খলনায়িকার সংঘাত যত প্রবল, সেই সিরিয়াল দেখার প্রতি দর্শকদের আগ্রহ তত বেড়ে যায়। খলচরিত্রে অভিনয় করেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন এই ৫ জন সিরিয়াল অভিনেত্রী। দেখুন এই তালিকায় রয়েছেন কারা।

রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) : রুপাঞ্জনা মিত্র এখন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্তের চরিত্রে অভিনয় করছেন। শুরুর দিকে এই চরিত্রটি ভীষণ নেগেটিভ ছিল। নায়িকা দীপাকে সহ্য করতে পারত না লাবণ্য। কিন্তু এখনও দাপট সেই আগের মত থাকলেও দীপার প্রতি লাবণ্যর আচরণ একেবারে বদলে গিয়েছে। লাবণ্য এখন বাংলা সিরিয়ালের অন্যতম সেরা শাশুড়ি মা।

Soumily Chakraborty

সৌমিলি চক্রবর্তী (Soumily Chakraborty) : অনুরাগের ছোঁয়া সিরিয়ালে শুধু লাবণ্য একা নয়, আরও বেশ কয়েকজন খলনায়িকা রয়েছেন। তাদের মধ্যে একজন হলেন সৌমিল চক্রবর্তী। তিনি দীপার উর্মি চরিত্রে অভিনয় করেন। প্রথম থেকেই দীপার ক্ষতি চাইলেও উর্মি এখন দিদির প্রকৃত শুভাকাঙ্ক্ষী হয়ে উঠেছে।

শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) : স্টার জলসার গাঁটছড়া সিরিয়ালের দ্যুতি চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন শ্রীমা। প্রথম প্রথম দ্যুতির চরিত্রটি অনেক হানিকারক ছিল নায়িকা খড়ির জন্য। তবে এখন এই চরিত্রটির মধ্যে আমূল পরিবর্তন এসেছে। দর্শকরা তার এই চরিত্রটিকে খুব পছন্দ করছেন।

Sampurna Lahiri

সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri) : বাংলা মিডিয়াম সিরিয়ালের অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী সুহানা চরিত্রে অভিনয় করছেন। প্রথম প্রথম তার চরিত্রটিও এখানে নেগেটিভ ছিল। সেও নায়িকা ইন্দিরার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে অনেক। কিন্তু এখন সে ইন্দিরার ভাল চাইছে।

Chandrayee Ghosh

আরো পড়ুন : দিনে দিনে কমছে দর্শক, এই ৫ টি কারণে বাংলা সিরিয়াল দেখতে চাইছেন না কেউ

চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh) : গৌরী এলো সিরিয়ালের দাপুটে খলনায়িকা শৈলমাকে দেখলেই ভয় পেয়ে যান দর্শকরা। নেগেটিভ চরিত্রের জন্য তিনি সেরা খলনায়িকা পুরস্কার পেয়েছিলেন। তবে এখন তার চরিত্রটির মধ্যেও পরিবর্তন এসেছে অনেক। শৈল মা এখন গৌরী এবং তারার ক্ষতি চায় না। যদিও পারিপার্শ্বিক পরিস্থিতি আবার তাকে খলনায়িকা হয়ে উঠতে বাধ্য করবে।

আরো পড়ুন : পঞ্চমীর ‘তারক’ আসলে ছেলে না মেয়ে? রইল এই খুদে তারকার আসল পরিচয়