দাম ১৫ হাজারেরও কম! এই বছরের সেরা ১০টি 5G Mobile না দেখলেই চরম মিস

Smart Phone Under Price15000 Rupees : ১৫০০০ টাকার নিচে পেয়ে যাবেন দুর্ধর্ষ ফিচারসমেত এই ১০টি 5G স্মার্টফোন

Best Smart Phone Under 15 Thousands : প্রতিবছরের মতো পুজোর আগে ফ্লিপকার্টে এবং amazon- এ কেনাকাটার উপর দেওয়া হচ্ছে ব্যাপক ছাড়। পুজোর আগে এই সময় অনেকেই অনলাইনে ফোন কেনাকাটা করে থাকেন। আপনি যদি নতুন কোন ফোনের (Smartphone) সন্ধান করেন তাহলে আজ আমরা এমন ১০টি 5G Mobile ফোনের সন্ধান আপনাকে দেব যে ফোনগুলি আপনি মাত্র ১৫ হাজার টাকার মধ্যেই পেয়ে যাবেন। চলুন তাহলে দেখা যাক কোন কোন ফোনগুলি আপনি পেয়ে যাবেন ১৫ হাজার টাকার মধ্যেই।

১) Infinix Note 30 5G : এই ফোনটি আপনি পেয়ে যাবেন ১৪,৯৯৯ টাকার বিনিময়ে। ফোনে ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা, ১০৮ +২ এমপি ব্যাক ক্যামেরা রয়েছে। ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। আপনি পেয়ে যাবেন এইট জিবি ram এবং ২৫৬ জিবি স্টোরেজ।

Xiaomi Redmi 12 5G

২) Xiaomi Redmi 12 5G : এই ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ১১,৪৯৯ টাকার বিনিময়ে। এই ফোনে আপনি পেয়ে যাবেন ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা, ৫০+২ এমপি ব্যাক ক্যামেরা।ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। আপনি পেয়ে যাবেন ৪gb ram এবং ১২৮ gb স্টোরেজ।

৩) realme 11x 5G : এই ফোনটি আপনি পাবেন ১১,৯৯৯ টাকার বিনিময়ে। আপনি এই ফোনে পেয়ে যাবেন ৮ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ৬৪+২ এমপি ব্যাক ক্যামেরা।ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি। ফোনের স্টোরেজ ১২৮ জিবি এবং ফোনে পেয়ে যাবেন ৬ জিবি Ram।

Xiaomi Redmi Note 12

৪) Xiaomi Redmi Note 12 : এই ফোনটি আপনি ক্রয় করতে পারবেন ১৩,৯৯৯ টাকার বিনিময়ে। ফোনে রয়েছে ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা, রয়েছে ৪৮+৮+২ এমপি ব্যাক ক্যামেরা। ফোনের ব্যাটারি ৫০০০mAh। ফোনের স্টোরেজ ১২৮ জিবি এবং ram ৪ জিবি।

৫) vivo T2x : ভিভো আপনাকে এই ফোনটি দেবে মাত্র ১০ হাজার ৯৯৯ টাকার বিনিময়তে। এই ফোনটিতে ব্যাটারি ৫০০০mAh। ফোনের ফ্রন্ট ক্যামেরা ৮ এমপি এবং ব্যাক ক্যামেরা ৫০+২ এমপি। ফোনের স্টোরেজ ১২৮ জিবি এবং ram ৪ জিবি।

আরও পড়ুন : মাত্র ১৫০০০ থেকে শুরু! রইল সেরা ৫টি 5G Mobile এর দামসহ সম্পূর্ণ ফিচার

Samsung Galaxy F34

৬) Samsung Galaxy F34 : samsung এর এই অত্যাধুনিক ফোনটি আপনি পাবেন ১৪,৯৯৯ টাকার বিনিময়ে। আপনি এই ফোনে স্টোরেজ পেয়ে যাবেন ১২৮ জিবি এবং ram ৬ জিবি। ফোনের ব্যাটারি ৬০০০mAh। ফোনে পেয়ে যাবেন ১৩ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ৫০+৮+২ ব্যাক ক্যামেরা।

৭) realme Narzo 60X 5G : realme এই ফোনটি আপনাকে দিচ্ছে মাত্র ১২,২৪৯ টাকার বিনিময়তে। আপনি এর মধ্যে পেয়ে যাবেন ৮এমপি ফন্ট ক্যামেরা, ৫০+২ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। আপনি এই ফোনে স্টোরেজ পেয়ে যাবেন ১২৮ জিবি এবং ram ৪ জিবি। ফোনের ব্যাটারি ৫০০০mAh।

আরও পড়ুন : বাপ বাপ বলে পালাবে ময়লা! সিলিং ফ্যান এইভাবে পরিষ্কার করলে হাওয়া বেড়ে যাবে কয়েকগুণ

Xiaomi Redmi Note 13

৮) Xiaomi Redmi Note 13 : এই ফোনটি আপনি পাবেন মাত্র ১৩,৬৯০ টাকা মূল্যে। আপনি এই ফোনে পেয়ে যাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা,১০০+২+২ mp ব্যাক ক্যামেরা। পাবেন ১২৮ জিবি স্টোরেজ এবং 6 gb ram। আরো পেয়ে যাবেন ৫০০০mAh সম্পন্ন ফোনের ব্যাটারি।

৯) Moto G54 256GB : বহুদিন বাদে মটোরোলা মাত্র ১৪ হাজার ৯৯৯ টাকার বিনিময়ে একটা দারুন ফোন অফার করছে আপনাকে। এই ফোনে আপনি পেয়ে যাবেন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০+৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ফোনে পেয়ে যাবেন ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম। ফোনের ব্যাটারি ৬০০০mAh।

আরও পড়ুন : মোবাইলের ‘জিপিএস গার্ল’ আসলে কে জানেন? বাস্তবে তিনি এক জনপ্রিয় গায়িকা

Samsung Galaxy M14

আরও পড়ুন : এটিএম কার্ডের পিন চার সংখ্যার হয় কেন? জানুন এর পেছনের রহস্য

১০) Samsung Galaxy M14 : samsung galaxy একটি নতুন ফোন নিয়ে এসেছে আপনাদের জন্য মাত্র ১১,৯৯৯ টাকার বিনিময়তে। আপনি এই ফোনের মধ্যে পেয়ে যাবেন ১২৮ জিবি স্টোরেজ এবং 4gb ram। ফোনের ফ্রন্ট ক্যামেরা ১৩ এমপি, ব্যাক ক্যামেরা ৫০+২+২। ফোনের ব্যাটারি ৬০০০mAh।