ফের টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, খুকুমণির যাদুতে উল্টে গেল সমস্ত সমীকরণ

খুকুমণি ও মিঠাইয়ের হাড্ডাহাড্ডি লড়াই, টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

অবশেষে মিঠাইয়ের (Mithai) চোখে চোখ রেখে লড়াইয়ের বার্তা দিতে পেরেছে স্টার জলসার ধারাবাহিক খুকুমণি (Khukumoni Home Delivery)! মনোহরার সঙ্গে ভোজনপ্রেমী বাঙালির রসনা তৃপ্তিকারী বাংলার বিলুপ্তপ্রায় রান্না চলছে হাড্ডাহাড্ডি লড়াই। যদিও টানা ৩৫ সপ্তাহেও সেরার আসলে মিঠাইরানী। তবে গুটি গুটি পায়ে এগোতে এগোতে মিঠাইয়ের একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েছে খুকুমণি হোম ডেলিভারি।

সদ্য হাতে এলো বাংলা ধারাবাহিকের রিপোর্ট কার্ড। প্রথম স্থানে মিঠাই, দ্বিতীয় স্থানে উঠে এলো খুকুমণি। স্টার জলসাতে (Star Jalsha) এখন নতুনেরই জয়জয়কার চলছে। বিগত কয়েক সপ্তাহ ধরেই চ্যানেল টপার হয়ে রয়েছে খুকুমণি। আসুন এবার একে একে জেনে নেওয়া যাক স্টার জলসা এবং জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকগুলির মধ্যে কোন ধারাবাহিক কত নম্বর পেল।

১১.১ নম্বর পেয়ে বাংলা টপার মিঠাই। গত সপ্তাহের তুলনায় পয়েন্ট ০.১ নম্বর কমলেও মিঠাই এখনও সর্বসেরা। এদিকে খুকুমণির দাপটের ধারাবাহিক পৌঁছে গিয়েছে দ্বিতীয় স্থানে। গত সপ্তাহেই যেখানে পঞ্চম স্থানে ছিল খুকুমণি, এই সপ্তাহে ৮.৯ পয়েন্ট জোগাড় করে সোজাসুজি দ্বিতীয় স্থানে উঠে এলো খুকুমণি হোম ডেলিভারি।

উমা এবং অপরাজিতা অপুও রয়েছে সেরা তিনে। ৮.৬ পয়েন্ট জোগাড় করে এই দুই ধারাবাহিক একসঙ্গে তৃতীয় স্থানে রয়েছে। চতুর্থ স্থান দখল করেছে জি বাংলার আরও দুটি ধারাবাহিক। যমুনা ঢাকি এবং সর্বজয়া ৮.৫ নম্বর পেয়ে যৌথভাবে চতুর্থ স্থানে রয়েছে। গত সপ্তাহে যমুনা ঢাকির প্রাপ্ত নম্বরও ছিল ৮.৫ ও টিআরপি তালিকায় অবস্থানও ছিল চতুর্থ। পঞ্চম স্থান থেকে চতুর্থ স্থানে উঠে এলো সর্বজয়া।

এদিকে স্টার জলসার ধূলোকণা ধারাবাহিকটিও টিআরপি তালিকায় এক লাফে দশম থেকে পঞ্চম স্থানে উঠে এসেছে। লালন-ফুলঝুরির কেমিস্ট্রি ফের দানা বাঁধতেই টিআরপির দৌড়ে এগিয়ে গেল ধারাবাহিক। ধূলোকণার প্রাপ্ত নম্বর ৭.৪। স্টার জলসার খেলাঘর ধারাবাহিকের রিপোর্ট কার্ডও বেশ ভালো। ৭.৩ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে খেলাঘর।

এদিকে রোহিতের প্রত্যাগমনের খবর পেয়েই ধারাবাহিকের দর্শকেরা ফিরেছেন। কাজেই শ্রীময়ীও এক লাফে উঠে এলো সপ্তম স্থানে। ধারাবাহিকের সংগৃহীত নম্বর ৭.১। মন ফাগুনের সংগৃহীত নম্বর ৭। ধারাবাহিকের অবস্থান অষ্টম স্থানে। এদিকে খড়কুটোও তালিকা থেকে ছিটকে যেতে যেতে কোনও রকমে টিকে গিয়েছে। ৬.৬ পেয়ে নবম অবস্থানে রয়েছে এই ধারাবাহিক।

করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব, আমাদের এই পথ যদি না শেষ হয়, বরণ এবং গঙ্গারাম, এই চার ধারাবাহিক ৬.৭ পয়েন্ট জোগাড় করে দশম স্থানে রয়েছে।