টলিউডে ডিভোর্সের ট্রেন্ড হলেও এই ৬ জুটির প্রেম দেখলে জুরিয়ে যাবে চোখ

টলিউডের বহুল চর্চিত ৬ প্রেমিক প্রেমিকা, যাদের প্রেম দেখে জুরিয়ে যায় চোখ

সুদূর আরব সাগরের বুকে যে শহর স্বপ্ন দেখতে শেখায়, বিচ্ছেদের (Divorce) আগুনে জ্বলছে সেই শহর। তবে একা শুধু মুম্বাই নয়, সুদূর বলিউডের হাওয়া যেন এসে লেগেছে টলিউডের (Tollywood) গায়েও। ভাঙছে একের পর এক তারকা’র দাম্পত্য। নিত্যদিনই নতুন নতুন তারকা দম্পতি বিস্ফোরণ ঘটাচ্ছেন সম্পর্কের অবসানের কথা ঘোষণা করে। তবে তার মাঝেও এই কলকাতা শহরের বুকে টিকে রয়েছে ভালোবাসা (Love Relationship)। টলিউডের ৬ জুটির প্রেম দেখে জুরিয়ে যায় চোখ, এক নজরে দেখে নিন সেই তালিকাটি।

কোয়েল মল্লিক এবং নিসপাল সিং রানে (Koel Mallick & Nispal Singh Rana) : দেখতে দেখতে ৯ বছরের দাম্পত্য পেরিয়ে এসেছেন তারা। ২০১৩ সালে মহা ধুমধাম করেই টলিউড প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে বিয়ে হয় কোয়েল মল্লিকের। তার আগে তাদের মধ্যে ৭ বছরের প্রেমের সম্পর্ক ছিল। আজ এত বছর পেরিয়েও অটুট তাদের ভালোবাসা। এক সন্তান নিয়ে চুটিয়ে সংসার করছেন জুটিতে।

Koyel Mullick and Nispal Singh Rane

শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী (Subhashree Ganguly & Raj Chakraborty) : রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর দাম্পত্য কার্যত টলিউডের কাছে যেন আদর্শের মত। তাদের বিয়ের গল্পটা যেন রূপকথার চেয়ে কিছু কম নয়। রাজশ্রীর জীবনে আজ সুখ উপচে পড়ছে। ছেলে ইউভানকে নিয়ে সুখের সংসার সাজিয়ে নিয়েছেন তারা।

subhasree ganguly and raj chakraborty

জিৎ মাদনানি এবং মোহনা রতলানী (Jeet Madnani & Mohana Ratlani) : টলিউড সুপারস্টার জিৎ এবং তার স্ত্রী মোহনার দাম্পত্যের কেমিস্ট্রিটাও দারুন। সুপারস্টার হওয়া সত্ত্বেও আজ পর্যন্ত কোনও বিতর্ক দানা বাঁধতে পারেনি জিৎকে নিয়ে। এক সন্তানকে নিয়ে সুখের সংসার করছেন তারা। জিৎ তার কেরিয়ার নিয়ে ব্যস্ত। মোহনা সামলাচ্ছেন সংসার। কাজের বাইরে বাকি সময়টুকু অবশ্য পরিবারের জন্য বাঁধা রেখেছেন জিৎ।

দেব অধিকারী এবং রুক্মিণী মৈত্র (Dev Adhikari &Rukmini Maitra) : টলিউডের অন্যতম চর্চিত জুটি দেব এবং রুক্মিণী। এই তারকা জুটি বিগত বেশ কয়েক বছর যাবৎ লিভ-ইন সম্পর্কে রয়েছেন। কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকলেও তাদের সম্পর্কের উষ্ণতার আঁচ নেট মাধ্যমে বেশ টের পাওয়া যায়। সময় পেলে মাঝে মধ্যেই দেশ বিদেশে ঘুরতেও যান তারা। টলিউডে কান পাতলেই তাদের বিয়ের খবর শোনা যায়।

তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য (Trina Saha & Neel Bhattacharya) : গত বছরই বিয়ের পিঁড়িতে বসেছেন এই জুটি। বিয়ের আগে দীর্ঘ ১২ বছর তাদের সম্পর্ক চলছে। সোশ্যাল মিডিয়ার বেশ জনপ্রিয় জুটি তারা। তাদের প্রি-ওয়েডিং থেকে শুরু করে বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়। বিয়ের পরেও বেশ চর্চায় থাকেন এই জুটি। বিভিন্ন রিল ভিডিও শেয়ার করেন তারা।

ওম সাহানি এবং মিমি দত্ত (Om Sahani & Mimi Dutta)  : টেলিমিডিয়ার আরেক সুপারহিট জুটি ওম সাহানি এবং মিমি দত্ত। তাদের প্রথম দেখা হয়েছিল ২০১১ সালে। এরপর দীর্ঘদিন যোগাযোগের অভাবে দেখাসাক্ষাৎ বন্ধ ছিল। তবে তাতেও সম্পর্কে এতোটুকু আঁচড় পড়েনি। ২০১৭ সালে যখন তাদের আবার দেখা হয় তখন আর তারা ভালোবাসার কথা আর লুকিয়ে রাখতে পারেননি। এই বছরেই তারা সাত পাকে বাঁধা পড়েছেন। তাদের নিয়ে চর্চা এখনও তুঙ্গে।