প্রকাশ্যে এল এই সপ্তাহের টিআরপি তালিকা, দর্শকদের বিচারে এই সপ্তাহের সেরা ধারাবাহিক কোনটি

ট্রিপল হানিমুনেই বাজিমাত, মিঠাই-গাঁট ছড়ার রেষারেষিতে সরগরম টিআরপি

Bengali TV Serials TRP Ratings Of Week 17 March 2022

অবশেষে হাতে এসে গিয়েছে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) বহু প্রতিক্ষিত মুহূর্ত। একটি সপ্তাহের অপেক্ষার পর এখন ধারাবাহিকপ্রেমীদের চর্চার বিষয়বস্তু আবারও সেই টিআরপি (TRP)। তালিকায় কে রয়েছে এগিয়ে? কে গেল ছিটকে? নতুন কোন সিরিয়ালের ভাগ্য গেল খুলে? এই প্রতিবেদনে রইল সব সিরিয়ালের টিআরপি রেটিংয়ের ফলাফল।

কয়েক সপ্তাহ আগে টপার হয়ে মিঠাইয়ের (Mithai) এখন রণংদেহি মূর্তি। সে কিছুতেই প্রতিপক্ষকে জায়গা ছেড়ে দিল না এই সপ্তাহেও। টিআরপিতে এবারেও তুফান মেলের জয়জয়কার। ৮.৭ নম্বর পেয়ে মিঠাই রয়েছে প্রথম স্থানে। দ্বিতীয় স্থানে সবাইকে টপকে পৌঁছে গিয়েছে গাঁটছড়া (Gantchhora)।

তিন জোড়া হানিমুনের ট্র্যাক দেখিয়ে গাঁট ছড়া পেয়ে গিয়েছে ৮.১ রেটিং। লক্ষ্মী কাকিমা সুপারস্টার আগের দুই সপ্তাহের তুলনায় পিছিয়ে গেলেও খারাপ ফল করেনি। লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং আলতা ফড়িং যৌথভাবে ৭.৭ নম্বর পেয়ে রয়েছে তৃতীয় স্থানে। ৭.৬ নম্বর পেয়ে চতুর্থ স্থানে রয়েছে গৌরী এল।

তারপর থেকেই বাকি সব বাংলা ধারাবাহিকের রেটিং কিন্তু বেশ নেমে গিয়েছে। যেমন ধুলোকণার পেয়েছে ৬.৫ নম্বর। ধারাবাহিকের অর্জিত স্থান পঞ্চম। ষষ্ঠ স্থানে রয়েছে উমা এবং অনুরাগের ছোঁয়া। এই দুটি ধারাবাহিকই পেয়েছে ৬.২ নম্বর। অন্যদিকে মন ফাগুন এবং এই পথ যদি না শেষ হয় যৌথভাবে সপ্তম স্থান দখল করেছে। দুটি ধারাবাহিক পেয়েছে ৬.০ নম্বর।

নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে সাহেবের চিঠি এই প্রথমবার সেরা দশের তালিকায় নাম লিখে নিল। রেটিং ৫.২ হলেও খেলনা বাড়ি এবং একাদোক্কার সঙ্গে সাহেবের চিঠি রয়েছে অষ্টম স্থানে। নবম স্থানে রয়েছে লালকুঠি। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৫.০। বোধিসত্ত্বের বোধবুদ্ধি ৪.৯ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে।

এই তালিকা লক্ষ্য করলে দেখা যাচ্ছে একসঙ্গে ১৫ টি ধারাবাহিক এই দফায় সেরা দশের তালিকায় রয়েছে। তবে বেশ কিছু ধারাবাহিকের নম্বর চোখে পড়ার মতো কমে গিয়েছে। সাহেবের চিঠি এবং এক্কাদোক্কা সেরা দশের মধ্যে থাকলেও স্লট লিডার হতে পারেনি। মন ফাগুনকে ৭ নম্বরে দেখে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেললেন ভক্তরা। এই ধারাবাহিক সদ্য স্লট হারিয়েছে এখন যাতে বন্ধ না হয়ে যায় সেটাই প্রার্থনা করছেন ভক্তরা।