উড়ে গেল ধুলোকণা, ছিটকে গেল গাঁটছড়া, টিআরপি তালিকায় ঘটে গেল ব্যাপক রদবদল

মিঠাইয়ের ঝড়ে উড়ে গেল ধূলোকণা, টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, খেল দেখাল লক্ষ্মী কাকিমা

Bengali Serials TRP Ratings of this Week 4 August 2022
comic style versus vs banner with rays stripe

এক সপ্তাহ অন্তর বাংলা টেলিভিশনের (Bengali Telivision) রিপোর্ট কার্ড আসে হাতে। এখন এই সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোন ধারাবাহিক (Bengali Mega Serial) কত ভাল ফলাফল করছে তা জেনে নেওয়া যায় নিমেষেই। টিআরপি (TRP) নিয়ে পুরনো যুগের দর্শকদের তেমন মাথাব্যথা না থাকলেও এযুগের দর্শকরা কিন্তু পছন্দের ধারাবাহিকের টিআরপি নিয়ে দারুণ মাতামাতি করেন। এক সপ্তাহ প্রতীক্ষার পর আবার প্রকাশিত হয়েছে নতুন টিআরপি রিপোর্ট কার্ড।

গত সপ্তাহের মতো এই সপ্তাহেও সেরা হয়েছে মিঠাই। গোপালের ইচ্ছায় মিঠাই রানী এই নিয়ে টানা ৫৩ সপ্তাহ বেঙ্গল টপার হল। এই সপ্তাহে মিঠাই পেয়েছে ৮.৪ নম্বর। মিঠাইয়ের গুলি খাওয়ার দৃশ্য থেকে চোখ ফেরাতে পারেননি দর্শকরা। মিঠাইরানীকে জীবন মৃত্যুর মুখোমুখি দেখে চ্যানেল ছেড়েও যেতে পারেননি তারা।

দ্বিতীয় স্থানে রয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এই ধারাবাহিক ৭.৮ নম্বর পেয়েছে। গত কয়েক সপ্তাহ ধরে লক্ষ্মী কাকিমাও টিআরপি তালিকাতে বেশ ভালই খেল দেখাচ্ছে। মিঠাইয়ের পর এই ধারাবাহিক দর্শকদের থেকে সবথেকে বেশি টিআরপি এনে দিয়েছে। একই সঙ্গে প্রথম এবং দ্বিতীয় স্থানে স্টার জলসাকে ছাপিয়ে গিয়েছে জি বাংলা।

তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং। ৭.৫ রেটিং পেয়ে তিন নম্বরে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি। গাঁট ছড়ার ঋদ্ধি-খড়ির কেমিস্ট্রিকেও হারিয়ে দিয়েছে ফড়িং আর তার ব্যাঙ্ক বাবু। যদিও গাঁট ছড়া কিন্তু আলতা ফড়িংয়ের থেকে মাত্র ০.১ নম্বর কম পেয়েছে। স্টার জলসার এই ধারাবাহিক গত কয়েক সপ্তাহ ধরেই ভাল টিআরপি আনতে পারছে না।

পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার সিরিয়াল গৌরী এল। এই ধারাবাহিক পেয়েছে ৭.৩ নম্বর। ষষ্ঠ স্থানে রয়েছে ধূলোকণা। অন্যান্য সপ্তাহের তুলনায় বিচার করতে গেলে দেখা যাবে এই ধারাবাহিকের রেটিং কিন্তু অনেক কমে গিয়েছে। লালন এবং ফুলঝুরির বিয়ের পরই যেন আচমকা দর্শকদের সব আগ্রহ কমে গিয়েছে। মাত্র ৬.৮ নম্বর পেয়েছে এই ধারাবাহিক।

সপ্তম স্থানে রয়েছে এই পথ যদি না শেষ হয়। ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.২। মন ফাগুন পেয়েছে ৫.৯। অনুরাগের ছোঁয়াও পেয়েছে একই নম্বর। এই দুটি ধারাবাহিক অষ্টম স্থানে রয়েছে। ৫.৮ নম্বর পেয়ে উমা নবম স্থানে রয়েছেন। খেলনা বাড়ি ৫.১ নম্বর পেয়ে দশম স্থানে আছে। এই তালিকাতে জায়গা করে নিতে পারেনি সাহেবের চিঠি, এক্কাদোক্কা। এই দুই ধারাবাহিক যথাক্রমে ৪.৫ এবং ৫.০ নম্বর পেয়েছে।