জিৎ কোয়েলের সেই ছোট্ট ছেলে অংশু আজ রীতিমত সুপারস্টার, না দেখলে চিনতে পারবেন না

জিতের বন্ধন সিনেমার সেই ছোট্ট অংশু আজ কেমন দেখতে হয়েছে দেখুন

মনে পড়ে জিৎ-কোয়েলের বন্ধন (Bandhan) ছবির ছোট্ট সেই ছেলেটাকে? যে ছেলের মিষ্টি মিষ্টি কথায় মন গলে গিয়েছিল তার অতি বড় পাষাণ হৃদয় দাদুরও। এই ছেলেটাই মন কেড়ে নিয়েছিল দর্শকদেরও। ছবির পর্দায় এসেছিল জিৎ এবং কোয়েলের ছোট্ট ছেলে অংশু। বাস্তবেও কিন্তু তার নাম অংশু বাচ (Anshu Bach)। আজ এত বছর বাদে কোথায় কেমন আছে অংশু?

ছোট্ট অংশু কিন্তু এখন আর ছোট নেই। সে এখন রীতিমত হ্যান্ডসাম যুবক। শুধু ‘বন্ধন’ ছবি নয় তারপরেও এমএলএ ফাটাকেষ্ট, রাজু আঙ্কেল এর মত একাধিক ছবিতে অভিনয় করেছে অংশু। মিঠুন চক্রবর্তীর মত মহাগুরুর সঙ্গেও জমিয়ে টক্কর দিয়েছে পর্দায়। এহেন অংশু আবার ফিরে এসেছে পর্দায়। শীঘ্রই তাকে আরও নতুন নতুন প্রজেক্টে দেখা যাবে।

Bengali movie Bandhan child artist Anshu Bach is going to debut on Tollywood

একসময় শিশু শিল্পী হিসেবে বড় পর্দাতে জমিয়ে কাজ করেছিল অংশু। কিন্তু পড়াশোনায় যাতে ক্ষতি না হয় তার জন্যে সে মাঝে বেশ কয়েক বছর অভিনয় ছেড়েও দিয়েছিল। উচ্চশিক্ষার জন্য মাঝে ৬ বছরের বিরতি নিয়েছিল সে। স্নাতক হওয়ার পর আবার অভিনয়ের জগতে পা রাখে অংশু। এবারে সে হয়ে উঠেছে পর্দার হিরো।

২০১৭ সালে ‘টেক কেয়ার’ নামের একটি শর্ট ফিল্মেও কাজ করেছিলেন অংশু। সেই সঙ্গে ‘ইংলিশ ভার্সেস ইংলিশ’, ‘চার অধ্যায়’ এর মত ছবিতেও তাকে দেখা গিয়েছে। শুধু সিনেমাতে নয়, আধুনিক ভার্সেটাইলের বিনোদনের দুনিয়াতে অংশু টেলিভিশন সিরিয়ালেও কাজ করেছেন। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের খলনায়ক হিসেবে তার অভিনয় নজর কেড়েছিল আবারও।

সেই ছোট বয়স থেকে এখনও পর্যন্ত কেরিয়ারের প্রত্যেকটি ধাপে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছেন অংশু। ‘বন্ধন’ ছবির পর থেকে কখনও ঘুরে তাকাতে হয়নি তাকে। আজও দর্শকদের মনের মধ্যে গেঁথে রয়েছে ছোট্ট অংশুর চরিত্রটি। এবার তাকে নতুন নতুন অবতারে দেখতে চান ভক্তরা। তার জন্য পুরোদমে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন অভিনেতা।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করছেন অংশু। তার ইনস্টাগ্রাম একাউন্টে একাধিক ফটোশুটের ছবিও রয়েছে। ইনস্ট্রাগ্রামে তার অনুরাগীর সংখ্যাটাও নেহাত কিছু কম নয়। ভবিষ্যতে তিনি কোন কোন ছবির মাধ্যমে তার কেরিয়ার আবার শুরু করতে চলেছেন তা জানতে চান দর্শকরা। দর্শকদের বিশ্বাস অংশুকে আবার খুব তাড়াতাড়িই বড় পর্দায় দেখা যাবে।