উলটপালট টিআরপিতে চমকে দেবে ফলাফল! কে হল বেঙ্গল টপার? বিশ্বাস হবে না

উলটপালট টিআরপি দেখলে বিশ্বাস হবে না! কে হল বেঙ্গল টপার? দেখুন ফলাফল

Riya Chatterjee

Published on:

TRP List : টিআরপি (TRP) নিয়ে প্রায় প্রত্যেকটা বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র একে অন্যের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই চলে। প্রতি সপ্তাহের এই টার্গেট রেটিং পয়েন্ট (Target Rating Point) কিংবা টিআরপি (TRP) রিপোর্ট কার্ড বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ধারণ করে দেয়। স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) -র মধ্যে টিআরপি দখল করা নিয়েই চলে অলিখিত প্রতিদ্বন্দ্বিতা। এই সপ্তাহে টিআরপিতে কোন চ্যানেল কাকে টেক্কা দিল? কে হল বেঙ্গল টপার? দেখুন সম্পূর্ণ তালিকা।

দীর্ঘ বেশ কয়েক মাস অপেক্ষার পর জগদ্ধাত্রী (Jagaddhatri) আবার তার পুরনো আসন ফিরে পেল। যদিও বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। ৮.৪ নম্বর নিয়ে অনুরাগের ছোঁয়া প্রথম স্থান দখল করেছে। দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী। ফুলকিকে হারিয়ে ৮.৩ নম্বর নিয়ে চ্যানেল টপার হয়েছে এই সিরিয়াল। তবে তৃতীয় স্থানে রয়েছে ফুলকি। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৮.১।

PHULKI

সেরা ৫ এর মধ্যে কিন্তু শুধু অনুরাগের ছোঁয়া ছাড়া স্টার জলসার আর কোনও সিরিয়াল জায়গা পায়নি। দ্বিতীয় থেকে পঞ্চম স্থান পর্যন্ত জি বাংলারই শুধু জয়জয়কার দেখা যাচ্ছে। চতুর্থ স্থানে রয়েছে রাঙা বউ। ৭.৭ নম্বর পেয়েছে এই সিরিয়াল। নিম ফুলের মধু ৭.৩ নম্বর পেয়ে পঞ্চম স্থানে আছে। ষষ্ঠ স্থানে জায়গা পেয়েছে স্টার জলসার বাংলা মিডিয়াম।

বাংলা মিডিয়াম গত সপ্তাহে ৬.১ নম্বর পেয়েছে। হরগৌরী পাইস হোটেল রয়েছে সপ্তম স্থানে। ৫.৯ নম্বর পেয়েছে এই সিরিয়াল। ৫.৮ নম্বর পেয়ে সন্ধ্যাতারা রয়েছে অষ্টম স্থানে। এক্কাদোক্কা ৫.৭ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে। খেলনা বাড়িও ৫.৭ নম্বর পেয়েছে। অর্থাৎ একই স্লটের দুটি সিরিয়ালের মধ্যে বেশ হাড্ডাহাড্ডি লড়াই দেখা যাচ্ছে।

KAR KACHE KOI MONER KOTHA

এদিকে কার কাছে কই মনের কথা অবশেষে সেরা দশের তালিকাতে ঢুকেই পড়লো। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.৬। সেরা দশের তালিকাতে একেবারে দশম স্থান পেলেও তৃতীয় সপ্তাহে টিআরপির সেরা দশের মধ্যে অন্ততপক্ষে ঢুকতে পেরেছে শিমুল। কিন্তু তুঁতের অবস্থা দিন প্রতিদিন আরও খারাপ হচ্ছে। জগদ্ধাত্রীর বিপরীতে মাথা তুলে দাঁড়াতেই পারছে না এই সিরিয়াল।

LOVE BIE AAJ KAL

আরো পড়ুন : ভারতের মেয়ে না হয়েও বাংলা সিরিয়ালের নায়িকা! ‘জগদ্ধাত্রী’র আসল পরিচয় জানেন?

এদিকে আবার স্টার জলসাতে খুব শীঘ্রই কিছু নতুন সিরিয়াল আসছে। এর মধ্যে ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালের প্রোমো প্রকাশ করা হয়েছে কিছুদিন আগেই। যদি তুঁতে নম্বর বাড়াতে না পারে তাহলে এই সিরিয়ালকে সরিয়ে সেই জায়গাতে আনা হতে পারে নতুন সিরিয়ালটিকে। তাহলে হয় স্লট বদল হবে আর নয়ত তুঁতের যাত্রা এখানেই শেষ হবে।

আরো পড়ুন : মায়ের থেকেও ভালো শাশুড়ি মা! ‘সন্ধ্যাতারা’র বিজয়া মাঠানের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা