ভারতের মেয়ে না হয়েও বাংলা সিরিয়ালের নায়িকা! ‘জগদ্ধাত্রী’র আসল পরিচয় জানেন?

ভারতের মেয়ে না হয়েও বাংলা সিরিয়াল কাঁপাচ্ছেন! জি বাংলার নায়িকার আসল পরিচয় চমকে দেবে

Riya Chatterjee

Updated on:

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) -র নায়িকারা বলতে গেলে দর্শকদের কাছে খুবই আপন। জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসার হালফিলের সিরিয়ালগুলোর নায়িকাদের বেশ বড় ফ্যানবেস লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীরা তাদের অভিনয় ক্ষমতাকে কাজে লাগিয়ে দর্শকদের কাছে যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন। তবে জানেন কি এই ইন্ডাস্ট্রিতে এমন একজন নায়িকার রয়েছেন যিনি বাংলা তো দূর, ভারতেরই মেয়ে নয়?

কথা হচ্ছে জি বাংলা চ্যানেলের জগদ্ধাত্রী (Jagaddhatri) সিরিয়ালের নায়িকাকে নিয়ে। সম্প্রতি তাকে নিয়ে একটি বিস্ফোরক সত্যি প্রকাশ্যে এসেছে। জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) নাকি আদতে ভারতের মেয়ে নন। এখন তিনি কর্মসূত্রে কলকাতায় থাকলেও আসলে তার শেকড় রয়েছে বিদেশে। এই খবর জেনে অঙ্কিতার ভক্তরা তো বেশ অবাক হয়েছেন। কারণ জগদ্ধাত্রী সিরিয়ালের লেডি গোয়েন্দা আদতে যে বং ক্রাশ!

JAGADHATRI

অঙ্কিতার পরিবার আসলে বাংলাদেশী। এখনও তার পরিবারের অনেক সদস্য বাংলাদেশে বসবাস করেন। তাই এখন বাংলার পাশাপাশি বাংলাদেশেও তার অনেক ভক্ত রয়েছেন। বাংলাদেশী এই নায়িকা এখন এপার বাংলার সেরা সিরিয়াল অভিনেত্রীদের মধ্যে অন্যতম। জগদ্ধাত্রী তার কেরিয়ারের প্রথম ব্রেক। আর প্রথম সিরিয়াল থেকেই তিনি প্রভূত খ্যাতি অর্জন করে ফেলেছেন।

অঙ্কিতা একটি বড় একান্নবর্তী পরিবারের মেয়ে। তার জন্ম ২০০১ সালের ২৮ শে মে। তিনি সিঙ্গুর গোলাপ মোহিনীর গার্লস হাই স্কুল থেকে পড়াশোনা করেছিলেন। এরপর কলকাতার আশুতোষ কলেজ থেকে তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেন। কিন্তু পড়াশোনার পাশাপাশি মডেলিংয়ের প্রতি তার বেশ আগ্রহ দেখা দিতে শুরু করে। মডেলিং করতে করতেই তিনি সিরিয়ালের জন্য প্রস্তাব পেয়ে যান।

JAGADHATRI

অঙ্কিতার বয়স এখন মাত্র ২১ বছর। এই বয়সেই তিনি বাংলা টেলিভিশনের একজন সেরা নায়িকা হয়ে উঠেছেন। প্রথম সিরিয়াল থেকেই এমন দুর্দান্ত জনপ্রিয়তা পাওয়া মুখের কথা নয়। বাংলার তাবড় তাবড় অভিনেত্রীরা যেখানে সিরিয়ালের টিআরপি তুলতে ব্যর্থ হচ্ছেন সেখানে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যালের দ্বৈত ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অঙ্কিতা।

JAGADHATRI

আরো পড়ুন : অভিনয় ছাড়াও ‘অনুরাগের ছোঁয়া’র সোনার রয়েছে এই দুর্দান্ত প্রতিভা! জেনে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

এই সিরিয়ালের নায়িকা আর পাঁচটা বাংলা সিরিয়ালের নায়িকার মত নয়। একদিকে সে ভীষণ চুপচাপ এবং ঘরোয়া মেয়ে। তবে বাইরে বেরোলেই তার আরেকটি রূপ ধরা পড়ে। সে আসলে একজন দাপুটে গোয়েন্দা। একাই বড় বড় গুন্ডাদের পরাস্ত করে। কলকাতার এই অভিনেত্রীর বাংলাদেশে অনেক জনপ্রিয়তা রয়েছে। অভিনেত্রী নিজেও বাংলাদেশের প্রতি তার অন্তরের টানের কথা জানিয়েছেন।

আরো পড়ুন : ভাই-বোন থেকে স্বামী-স্ত্রী! ফাঁস হল বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটির বিয়ের সিক্রেট